সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

সিলেটে জাতীয়পার্টির প্রস্তুতি শুরু, মতবিনিময়

সিলেটপোস্ট ডেস্ক::জাতীয়পার্টির কেন্দ্রীয় সম্মেলনকে সফল করতে সিলেটে প্রস্তুতি শুরু হয়েছে। ছাত্র সমাজের সাবেক কেন্দ্রীয় নেতা ও সম্মেলনের সিলেট বিভাগীয় মুখপাত্র মুজিবুর রহমান ডালিমের উদ্যোগে জৈন্তাপুর, কানাইঘাট ও গোয়াইনঘাটে মতবিনিময় সভা হয়েছে। গত তিন দিন এই তিন উপজেলায় সংগঠনের তিন কার্যালয়ে আয়োজিত সভায় জাতীয়পার্টির তৃনমুলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এতে প্রধান অতিথির বক্তব্যে মুজিবুর রহমান ডালিম বলেছেন- সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি’র পক্ষে গোটা দেশজুড়ে জাতীয়পার্টির তৃনমুল থেকে শুরু করে জেলা পর্যায়ের সর্বস্তরের নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠেছেন। প্রয়াত নেতা আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদকে ভালোবেসে, এরশাদের স্বপ্ন পুরনে আবার ঐক্যবদ্ধ হচ্ছেন নেতারা। আর এসব নেতারা বেগম রওশন এরশাদের নেতৃত্বে আবার দেশগড়ার কাজে যোগ দেওয়ার অঙ্গিকার ব্যক্ত করেছেন। এছাড়া- সভায় আগামী ২৬ শে নভেম্বর সিলেট থেকে গাড়ির বহর নিয়ে ঢাকায় অনুষ্টিতব্য সম্মেলনে যোগ দেওয়ার ঘোষনা দেওয়া হয়।
বৃহস্পতিবার রাতে জৈন্তাপুরের চিকনাগুলের শুক্রবারী বাজার কার্যালয়ে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জৈন্তাপুর উপজেলা জাতীয়পার্টির প্রবীন নেতা ও সাবেক প্রচার সম্পাদক মাহমুদ আলী। এতে বক্তব্য রাখেন- জাতীয়পার্টির নেতা মকবুল আলী, আব্দুল জলিল, মোস্তাকিন আহমদ, আব্দুল কাদির, মো. কামাল উদ্দিন, রেনু মিয়া, আব্দুশ শহীদ, জয়নাল আবেদীন, ইমাম হোসেন প্রমুখ। এর আগে বুধবার রাতে সারিঘাটের কার্যালয়ে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জাতীয়পার্টির প্রবীন নেতা কুদরত উদ্দিন। বক্তব্য রাখেন- সাবেক ছাত্রনেতা সালেহ আহমদ, স্বেচ্ছাসেবকপার্টির নেতা সাইফুল ইসলাম, জাতীয়পার্টি নেতা লাল মিয়া, উপজেলা ছাত্র সমাজের সাধারন সম্পাদক রাজু আহমদ, স্বেচ্ছাসেবকপার্টির নেতা সুহেল আহমদ প্রমুখ। একই দিন বিকেলে গোয়াইনঘাটে জাফলং পর্যটন এলাকায় জাতীয়পার্টির কার্যালয়ে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জাতীয়পার্টির নেতা আলাউদ্দিন। এ সময় বক্তব্য রাখেন- পর্যটন এলাকার বিশিষ্ট ব্যবসায়ী খায়রুল ইসলাম, মাওলানা নিজাম উদ্দিন, জাতীয়পার্টি নেতা আহমদ আলী, স্বেচ্ছাসেবকপার্টি নেতা সেলিম আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.