সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

বিশ্বম্ভরপুরে প্রতিপক্ষের হামলায় তিনজন আহত, প্রধান আসামী গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের চিনাকান্দি গ্রামে জায়গা সংক্রান্ত পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে চিনাকান্দি গ্রামের বাসিন্দা মো: আকরাম আলীর বাড়িতে। এসময় প্রতিপক্ষের হামলায় ৩জন আহত হয়েছেন । আহতরা হলেন চিনাকান্দি গ্রামের আকরাম উদ্দিনের স্ত্রী নুরেছা বেগম (২২),মৃত আক্কাস আলীর পুত্র আকরাম উদ্দিন(২৫), একই ইউনিয়নের শিলডোয়ার গ্রামের মোসলেম মিয়ার স্ত্রী আলেকজান(৩০)। আহতদের সবাইকে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স”এ ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় আহত আকরাম উদ্দিন সোমবার দুপুরে বাদী একই গ্রামের জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম(৩০) ও তার সহধর্মিনী খাদেজা বেগম(২৫)কে আসামী করে বিশ্বম্ভরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ মামলার প্রধান আসামী মো. রফিকুল ইসলামকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত তার জামিন না মুঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন্ ।

অভিযোগ সুত্রে জানা যায় বাদী আকরাম উদ্দিনের পরিবারের সাথে বিবাদী রফিকুল ইসলাম গংদের দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে এবং টাকা পয়সার লেনদেন নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জেরে ঘটনার দিন সকালে আকরাম উদ্দিনের একটি গরু বাড়ির পাশে ঘাস খায়ানোর জন্য ডিগরা দিতে গেলে প্রতিপক্ষ রফিকুলের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে বিবাদী রফিকুল ও তার স্ত্রী দাড়াঁলো অস্ত্র দা নিয়ে আকরাম উদ্দিনের বাড়িতে হামলা চালায় এসময় হামলায় তিনজন আহত হন। পরে আহতের চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটাস্থলে এসে আহতদের উদ্ধার করে বিশ্বম্ভরপুর স্বাস্থ্য কমপ্লেক্স”এ নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংঙ্কা জনক । এছাড়াও গ্রেফতারকৃত রফিকুলের বিরুদ্ধে একজন প্রভাবশালী ব্যক্তির চত্রছায়ার নিরীহ মানুষদের জায়গাজমি জোরপূর্বক দখল ও বিক্রি এবং মারধোরের অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান অভিযোগের প্রেক্ষিতে ১নং আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.