সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

তাহিরপুর যুবদল কমিটি গঠনে অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ; বিক্ষোভ ও সমাবেশ 

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ জেলা তাহিরপুর উপজেলায় সাত ইউনিয়নের নবগঠিত  বিএনপির অঙ্গসংগঠন যুবদলের কমিটি গঠনে অনিয়ম, দুর্নীতি, স্বজনপ্রীতি ও আওয়ামীঘেষা কমিটির অভিযোগ এনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত রেখেছেন প্রতিটি ইউনিয়নের ত্যাগী পদবঞ্চিত ও তৃর্ণমূলের যুবদল নেতাকর্মীরা। পাশাপাশি নবগঠিত যুবদলের কমিটি স্থগিত করে ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের সমন্বয়ে পুনরায় কমিটি গঠন করার দাবি করছেন। এদিকে একই দাবিতে তাহিরপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি কর্তৃক নবগঠিত উপজেলার ৩নং বড়দল (দঃ) যুবদলের কমিটিতে স্বজনপ্রীতি, অনিয়ম ও দূর্নীতি অভিযোগ এনে উক্ত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বড়দল (দঃ) ইউনিয়ন যুবদলের তৃর্ণমূলের ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীরা।
আজ (২৬ সেপ্টেম্বর)  সোমবার বিকালে কাউকান্দি বাজারে ইউনিয়ন বিএনপির কার্যালয়ে উক্ত প্রতিবাদ সমাবেশ ও  বিক্ষোভ মিছিল পালন করেন বড়দল (দঃ) ইউনিয়ন যুবদল।
সমাবেশ বড়দল (দঃ) ইউনিয়ন যুবদল ও বিএনপির নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, বিএনপির দুর্দিনের কান্ডারী নির্যাতিত ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে দুর্নীতি আর স্বজনপ্রীতির মাধ্যমে বড়দল (দঃ) ইউনিয়ন যুবদলের কমিটি গঠন করা হয়েছে।  যা একেবারেই দলীয় সাংগঠনিক নিয়মনীতির পরিপন্থী। নবগঠিত যুবদলের কমিটিতে পদদারি অনেকেই আছে আওয়ামী যুবলীগের সক্রিয় কর্মী। এ সময় উপস্থিত যুবদল ও বিএনপির নেতাকর্মীরা অবিলম্বে বড়দল (দঃ) ইউনিয়ন যুবদলের নবগঠিত কমিটি বাতিল করে পুনরায় কমিটি গঠনের জোর দাবি জানান।
দক্ষিণ বড়দল ইউনিয়ন বিএনপির সহ সভাপতি আঃ বহমান এর সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রদল নেতা গোলাম কিবরিয়ার সঞ্চালনায় সমাবেশ বক্তব্য রাখেন,ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন,   ৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হক, তাহিরপুর উপজেলা ছাত্রদল নেতা জয়নাল আবেদীন, ইউনিয়ন ছাত্রদল নেতা এহসানুল হক, যুবদল নেতা শেফুল আলম, ইউনিয়ন যুবদলের সাবেক সহ সভাপতি জহুরুল আলম প্রমুখ।
পকেট কমিটি মানি না, বাতিল কর করতে হবে, ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের সমন্বয়ে চাই, এই শ্লোগানকে সামনে রেখে সমাবেশ শেষে ইউনিয়ন বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে কাউকান্দি বাজারের প্রধান গলি প্রদক্ষিণ বিএনপির কার্যালয়ে এসে শেষ হয়।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.