সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

নবীগঞ্জে অস্ত্র দিয়ে ভাই ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল র‍্যাবের হাতে!

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি::
আপন মামাতো ভাইকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই র‍্যাবের হাতে গ্রেফতার। পাপ বাপকেও যেমন ছাড়েনা ঠিক তেমনিই একটি ঘটনা ঘটলো নবীগঞ্জে।

স্থানীয় সূত্রে প্রকাশ, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের মৃত কামরুল ইসলাম চৌধুরীর পুত্র আরিফুল ইসলাম চৌধুরী বিপলু (৪২) কে অস্ত্র মামলায় ফাঁসাতে গিয়ে র‌্যাবের হাতে আতিকুর রহমান নামের এক যুবকে গতকাল সোমবার র‍্যাব গ্রেফতার করেছে। গ্রেফতার পরবর্তী কার্যক্রম শেষে আগ্নেয়াস্ত্রসহ আতিকুরকে নবীগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

সে নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের মৃত মখলিছুর রহমানের পুত্র নিরপরাধ ব্যক্তি আরিফুল ইসলাম চৌধুরী বিপলুকে র‍্যাব স্ব-সম্মানে ছেড়ে দিয়েছে।

উক্ত ঘটনায় এলাকায় চাঞ্চল্যেকর সৃষ্টি হয়েছে। সবারই মুুুখে মূখে একই আলোচনার পাশাপাশি সমালোচনার ঝড়ও বইছে। কিন্তু ‘রাখে আল্লাহ মারে কে”? অন্যের জন্য গর্ত কুরতে গিয়ে সে নিজেই নিজের গর্তে পড়ে এখন হাবুডুবু খাচ্ছে। এ ঘটনার বিষয়টি নিয়ে ঐ এলাকা ঘুরে আজ বিকালে জানা যায় তার বিরুদ্ধে ঐ এলাকার সবার মধ্যে ঘৃণা ও নিন্দার ঝড় বইছে।

এমন ঘৃণ্য কাজের টার্গেট আরিফুল ইসলাম চৌধুরী বিপলু’র সাথে কথা হলে সে জানায়, আতিকুর রহমান আমার ফুফাতো ভাই। তাদের বাড়িতে তার ফুফু’র কোন জায়গা জমি নেই। তার ফুফুর যে জায়গা ছিল সেই জায়গাটি দীর্ঘদিন পূর্বে বিক্রয় করে দিয়েছেন। এ নিয়ে কয়েকবার শালিস বৈঠকও হয়েছে। বৈঠকে প্রমাণও হয়েছে তার মায়ে কোন জায়গা নাই। এর পরও
এ বিরোধকে কেন্দ্র করে সে আমার ও আমার চাচাতো ভাইদের বিরুদ্ধে বিভিন্ন যড়যন্ত্রে লিপ্ত থাকে। এর পূর্বেও আতিক তাদের বাড়ীতে থাকলেও বর্তমানে সে দীর্ঘদিন মৌলভীবাজার তার বাড়ীতে থাকে বলেও তিনি জানান।

র‍্যাব সূত্র জানায়, আতিকুর রহমান শ্রীমঙ্গল র‍্যাব ৯ এ অভিযোগ দিয়ে জানায় তার মামাতো ভাই আগ্নেয়াস্ত্র দিয়ে তাকে গুলি করেছে। গুলি লক্ষভ্রষ্ট হওয়ায় সে প্রাণে বেঁচে যায়। এমন অভিযোগের প্রেক্ষিতে শ্রীমঙ্গল র‍্যাব ৯ এর একটি আভিধানিক দল গত রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামে আতিকুর রহমানকে সাথে নিয়ে আরিফুল ইসলাম চৌধুরী বিপলুর বাড়ীতে অভিযান চালায়। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান দিলাওয়ার হোসেনও ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন।

অভিযোগকারী আতিকুরের ভাষ্যমতে তার ঘরে গিয়ে আরিফুল অস্ত্র দিয়ে তাকে গুলি করেছে। সেই গুলিটি লক্ষভ্রষ্ট হয়ে ঘরের ষ্টিলের আলমিরাতে লাগে। এতে আলমিরাতে একটি ছিদ্রও রয়েছে। এৃন খবরে র‍্যাব ষ্টিলের আলমিরা খুলে একটি গুলি ও ঘরের চাদের উপর থেকে একটি আগ্নেয়াস্ত্র পিস্তল উদ্ধার করে। পরে র‍্যাব আরিফুল ইসলাম চৌধুরী ও আতিকুর রহমান দু’জনকেই আটক করে তাদের কার্যালয় শ্রীমঙ্গল নিয়ে যায়।
সেখানে নিয়ে র‍্যাবের ব্যাপক জিজ্ঞাসাবাধে চাঞ্চল্যেকর এই ঘটনাটি আসল রহস্য বেরিয়ে আসলো। ঘটনাটি সাজানো ছিল বলে তদন্ত উদঘাটন করে র‍্যাব। গতকাল সোমবার বিকেলে আরিফুল ইসলাম চৌধুরীকে ছেড়ে দিয়ে উদ্ধার হওয়া ওই অস্ত্র ও গুলিসহ অভিযোগকারী আতিকুর রহমানকে গ্রেফতার দেখিয়ে নবীগঞ্জ থানায় সোপর্দ করা হয়।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ শ্রীমঙ্গল র‍্যাব ৯ আতিকুর রহমানকে অস্ত্রসহ থানায় সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.