সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের দোয়ারাবাজারে অনলাইনের বিনিয়োগের প্রলোভন দেখিয়ে প্রতারণা করে কোটি  টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ ওঠেছে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে। ভুক্তভোগীদের প্রাথমিক  অভিযোগের প্রেক্ষিতে উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কাঠালবাড়ী গ্রামের মাওলানা আব্দুল মান্নান জিহাদীর ছেলে ও আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আল আমিনকে  আটক করেছে পুলিশ।
 শুক্রবার দুপুরে  প্রতারণা অভিযোগ দিতে দোয়ারাবাজার থানায় আসেন বোগলাবাজার ইউনিয়নের শতাধিক যুবক,ব্যবসায়ী,শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ। ভাইনেন্স এপস  এর মাধ্যমে অরোরা ডট ক্লাব সাইটে ডলার বিনিয়োগ করলে দৈনিক শতকরা ৫ ডলার লভ্যাংশ দেয়া হবে।  এমন প্রস্তাবের প্রলোভনে পড়ে  বোগলা বাজার  ইউনিয়নের কাঠালবাড়ি বোগলা বাজার, নোয়াডর, বহরগাও,বাগানবাড়ি, ক্যাম্পেরঘাট, পেশকারগাও সহ ২৮ গ্রামের প্রায় পাচ শতাধিক বেকার যুবক, শিক্ষক শিক্ষার্থী, ব্যবসায়ী, কৃষক,গৃহীনি আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আল আমিনের প্রলোভনে  কোটি টাকা বিনিয়োগ করেন। চার মাস আগে কাঠালবাড়ি গ্রামের লোকজন কে এই ব্যবসায় সম্পৃক্ত করেন। পরে ইউনিয়নের ২৮ গ্রাম সহ আশপাশের গ্রামে লোকাল এজেন্টের মাধ্যমে ব্যবসা ছড়িয়ে দেন।
সম্প্রতি বিনিয়োগকারীগন পুজি ও লভ্যাংশ ফেরত চাইলে তিনি এলাকা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে  বৃহস্পতিবার রাতে বিনিয়োগকারীরা  তাকে ধরে পুলিশে সোপর্দ  করেন। বিনিয়োগকারীদের অভিযোগ শিক্ষক আল আমিন তাদের সংগে প্রতারণা করেছেন।
বোগলাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহমেদ আলী আপন জানান,প্রায় সপ্তাহ খানেক আগে এলাকার কিছু সংখক যুবক আমাকে জানান আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আল আমিন অনলাইনে প্রতারণা করে কয়েক কোটি হাতিয়ে নিয়েছেন। তখন আমি তাদেরকে আইনি পরামর্শ নেওয়ার কথা বলিলে সংবাদ পেয়ে স্কুল শিক্ষক আল আমিন  প্রতারণার স্বীকার ইকবাল হোসেনকে ১লাখ ২০ হাজার টাকা ফেরত প্রদান করেন। বাকী টাকা ফেরত দিবেন বলে আশ্বস্ত করেছেন। এই সংবাদ প্রচার হলে শতশত অভিযোগকারী একত্রে জড়ো হয়ে চেয়ারম্যান সাহেবের মাধ্যমে টাকা ফেরত পাওয়ার দাবী জানান।আমরা সুষ্ঠ বিচার দাবী করছি।
বোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান বলেন, গত বুধবার সন্ধায় জানতে পারলাম স্কুল শিক্ষক আব্দুর রহমান আল আমিন অনলাইনে প্রতারণা করে এলাকার মানুষের কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। তাকে পুলিশ আটক করেছে।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দেবদুলাল ধর জানান, অভিযুক্ত স্কুল শিক্ষক আব্দুর রহমান আল আমিনকে আটক করা হয়েছে তদন্ত চলছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.