সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

সুনামগঞ্জে মহা-নবমী পূজোয় ন্ডপে মন্ডপে মায়ের চরণে পুষ্পাঞ্জলী অপর্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি::পাঁচদিন ব্যাপী হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসবের মহা-নবমী পূজায় হাজাঁরো ভক্তবৃন্দরা উপবাস থেকে লাইনে দাড়িঁয়ে মন্ডপে মন্ডপে মায়ের চরণে পুষ্পাঞ্জলী অপর্ণ করেন।

আজ মঙ্গলবার সকাল থেকেই শহরের ষোলঘরস্থ শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমসহ বিভিন্ন পাড়ামহল্লায় বিভিন্ন বয়সের নরনারী ও কিশোর কিশোরীরা পূণ্য লাভের আশায় মন্দির মন্দিরে গিয়ে দূর্গামায়ের চরণে পুষ্পাঞ্জলী অর্পণ করেন। এ সময় উলুধব্বনি ঢাক, ঢোল আর শংঙ্ক ধব্বনিতে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পূজামন্ডপের আশাপাশে পুলিশ,আনসার ও র‌্যাবের সদস্যরা সার্বক্ষনিক নিশ্চিত নিরাপত্তা বজায় রেখে চলেছেন। রামকৃষ্ণ আশ্রমে পূজোতে অংশগ্রহন করেন রামকৃষ্ণ আশ্রমের সভাপতি ও সুনামগঞ্জ সরকারী কলেজেরে সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে,সাধারন সম্পাদক শিক্ষাবিদ যোগেশ্বর দাস,সিলেট এমসি কলেজের সাবেক অধ্যাপত সুধাংশু রঞ্জন তালুকদার,রামকৃষ্ণ আশ্রমের সদস্য হিরেন্দু ভূষন তালুকদার মঞ্জু,এডভোকেট শিবেন্দু তালুকদার,স্বপন কুমার দাস,চন্দন প্রসাদ রায়,সিতাংশু,পিনু,অলক দত্ত,রাজু রায় ও দিলীপ রায় প্রমুখ। ভক্তবৃন্দরা নিজের এবং দেশ ও জাতির কল্যানে মায়ের নিকট প্রার্থনা করেন এবং করোনা মুক্ত সমৃদ্ধ,উন্নত ও শান্তির বাংলাদেশ গড়তে মায়ের চরণ প্রার্থনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.