সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন আব্দুল কাইয়ুম জালালি পংকী 

সিলেটপোস্ট ডেস্ক::শারদীয় দূর্গাপূজায় সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকী। তিনি মঙ্গলবার রাতে নগরীর কাজলশাহ, লামাবাজার, মির্জাজাঙ্গাল সহ বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে দেখেন এবং পূজায় আগত পূণ্যার্থী ও সংশ্লিষ্ট সবার সাথে কথা বলেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি বলেন, আমরা ছোটবেলা থেকেই দেখে এসেছি দূর্গাপূজা সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব। এই উৎসবকে ঘিরে নগরীর মধ্যে আলাদা একটা সাজ সাজ রব থাকতো এবার ও ব্যতিক্রম নয়। আমাদের সিলেট শহর সামাজিক, সাংস্কৃতির সম্প্রীতির শহর। এই সম্প্রীতি যুগ যুগ ধরে আসছে, এটা যে কোন মূল্যে ধরে রাখতে হবে।
এ সময় মহানগর বিএনপির আহবায়ক আব্দুল  কাইয়ুম পংকীর সাথে উপস্থিত ছিলেন সিলেট মহানগর  বিএনপির ১১নং ওয়ার্ডের আহবায়ক খসরুজ্জামান খসরু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন, আনোয়ার বাদশা, আনাই মিয়া, কৃঞ্চপদ, অর্জুন ঘোষ, রাজীব কুমার দে, দুলাল আহমদ, মলয় লাল ধর, বাবলু মিয়া, কৃঞ্চ ঘোষ, আবুল কালাম বাবলা, রেজাউল ইসলাম টুটুল, সাগর কুমার সেন প্রমুখ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.