সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক

সিলেটপোস্ট ডেস্ক::দৈনিক উত্তরপূর্ব পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক  ও সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য মীর্জা সোহেলের মা সুফিয়া বিবি (৬৩) আর নেই। বুধবার (০৫ অক্টোবর) বিকেল ৪টার দিকে সিলেট মহানগরীর ইসলামপুরে নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।
তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। জেলা প্রেসক্লাব সভাপতি আল আজাদ ও সাধারণ সম্পাদক ছামির বুধবার রাতে প্রেরিত এক শোকবার্তায় মরহুমার আত্মার শান্তি ও মাগফিরাত কামনা। তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
প্রসঙ্গত, সাংবাদিক মীর্জা সোহেলের মাতা দীর্ঘদিন তিনি শারীরিক নানা জটিলতা ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ২ মেয়েসহ  অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার রাত ১১টায় সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার শেরপুর মীর্জা বাড়িতে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরপর তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.