সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের একের পর এক চুরি ডাকাতি বৃদ্ধি পেয়েছে! 

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি::ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে চুরি-ডাকাতির ফলে৷ এলাকার জুড়ে নানান আতংকে দিনাতিপাত করছেন ব্যবসায়ী সহ সাধারন মানুষ! কয়েকদিন পর পর মহা সড়কের পাশবর্তী আউশকান্দি হীরাগঞ্জ বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে পাহারাদার থাকা সত্যেও রাতের বেলা ব্যবসায়ীদের দোকানের তালা ভেঙ্গে চুরি ও ডাকাতি করে মালামাল নিয়ে যাচ্ছে। এমন কি মোটরসাইকেল, অটোরিক্সা, সিএনজি, কৃষক/কৃষানীদের গৃহপালিত গরু, ছাগল, হাস, মুরুগ ও টিবওয়েল খুলে রাতের আধারে চুরি করে নিয়ে যাওয়ারও অভিযোগ পাওয়া গেছে।
দীর্ঘ ৩০ বছর ধরে মৌলভীবাজার জেলার ঘাটটিয়া গ্রামের ছাদ মিয়ার পুত্র সোহেল মিয়া (৪৬) আউশকান্দি মহা সড়কের পাশে সোহেল মকরস খুলে সুনামের সহিত ব্যবসা করে আসছে। এর মধ্যে সে পুরাতন গাড়ি মালিকদের কাছ থেকে ক্রয় করে তা মেরামত করে কখনও ডাইভিং শিখান। আবার দাম ধরে হলে অন্যের কাছে বিক্রয় করে আসছিলেন৷ এতে সে তার এই ইজ্ঞিনিয়ারিং এর পাশা পাশি জীবিকার তাগিদে নিজে নিজে কর্ম ব্যস্ততায় রয়েছে। এর মধ্যে কিছুদিন পূর্বে তিনি একটি কার ক্রয় করে গাড়ির বডি, ইঞ্জিল সহ গাড়িটি পুরো মেরামত করেন। এতে প্রতিদিনের মতো গত (৫ অক্টোবর) বুধবার রাত ১১টার দিকে দোকানের সামনে একটি কার নষ্ট ও অন্য কারটি নতুন দেখে ডাকাতরা তা নিয়ে যায় নবীগঞ্জ রোড দিয়ে৷ এতে তার প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান৷ এতে গাড়ির মালিক বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে অবশেষে নবীগঞ্জ থানায় গতকাল একটি সাধারণ ডায়রী করেছেন। এ ব্যাপারে সোহেল মিয়া প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন। উক্ত ঘটনাটি এলাকায় জানাজানি হলে সকলের মধ্যেই ডাকাত আতংক বিরাজ করছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.