সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

দেশের ক্রান্তিলগ্নে রওশন এরশাদের বিকল্প নেই-কেন্দ্রীয় নেতৃবৃন্দ

সিলেটপোস্ট ডেস্ক::জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় যুগ্ন আহবায়ক ও সাবেক এমপি এমএ গোফরান বলেছেন-  দেশের এই ক্রান্তিলগ্নে সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয়পার্টির প্রধান পৃষ্টপোষক বেগম রওশন এরশাদ এমপি’র বিকল্প নেই। তার নেতৃত্বে জাতীয়পার্টিকে শক্তিশালী করে দেশ ও জাতির মুক্তির পথ খুজঁতে হবে। ইতিমধ্যে ব্যাংকক থেকে দেশবাসীকে সেই বার্তাই দিয়েছেন বেগম রওশন এরশাদ। আগামী নির্বাচনে তার নেতৃত্বই জাতীয়পার্টি দেশকে সটিক ধারায় পরিচালিত করতে উল্লেখযোগ্য ভুমিকা রাখবে বলে জানান তিনি।
তিনি শুক্রবার (৭ই অক্টোবর) সন্ধ্যায় সিলেট নগরীর পূর্ব জিন্দাবাজারের গ্রান্ড বাফেট হোটেলের হলরুমে সিলেট বিভাগীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় যুগ্ন আহবায়ক অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু বলেন- পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ জীবদ্দশায় সব সময় দেশের দুর্দিনে, দেশের ক্রান্তিলগ্নে সটিক সিদ্বান্ত নিয়ে জাতিকে রক্ষা করেছেন। যখনই দেশ গতি হারিয়েছে, এরশাদ তখই ভুমিকা রেখেছেন। এবার বেগম রওশন এরশাদের পক্ষে জাতীয়পার্টির সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে উঠেছেন। আগামী ২৬ নভেম্বর ঢাকায় ইতিহাস সৃষ্টি করবে জাতীয়পার্টি। তিনি বলেন- জাতীয়পার্টির তৃনমুলের কর্মীদের মতামত নিয়ে বেগম এরশাদ দল পরিচালিত করছেন, আগামীতেও করবেন। একই সঙ্গে ত্যাগী ও পরীক্ষিত তরুন নেতৃত্বকে এবার প্রাধান্য দিয়ে দেশের গতিশীলতা রক্ষায় বিচক্ষনতার সঙ্গে কাজ করে যাচ্ছেন।
জাতীয়পার্টির সিলেট বিভাগীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সিলেট জেলা জাতীয়পার্টির সিনিয়র নেতা ইশরাকুল হোসেন শামীমের সভাপতিত্বে ও সদস্য সচিব মুহিবুল কাদির চৌধুরী পিন্টুর পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় নেতা জহির উদ্দিন, ইস্রাফিল হোসেন, আজমল হোসেন জিতু, আব্দুল কাদের জুয়েল ও রাজশাহী জাতীয়পার্টির সিনিয়র নেতা সরদার জুয়েল। সিলেট বিভাগীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সম্মেলন প্রস্তুতি কমিটির সিলেট বিভাগীয় যুগ্ন আহবায়ক আহসান হাবিব মঈন, যুগ্ন আহবায়ক বাশির আহমদ, দলের সিলেট বিভাগীয় মুখপাত্র মুজিবুর রহমান ডালিম, সিনিয়র সদস্য এডভোকেট গিয়াস উদ্দিন, তাজউদ্দিন এপলু, মুরাদ আহমদ, শিউলী আক্তার, আশরাফ চৌধুরী রাজু, রোজি বেগম, সেলিম আহমদ ও আব্দুল আহাদ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.