সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দি এলাকা থেকে ঝাঁপটা পাঠি নিয়ে যাচ্ছে মোবাইল ফোন!

নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দিতে ইদানিং ঝাঁপটা পাটি সহ গাড়ি চুরির বৃদ্ধি পেয়েছে।

খোঁজ নিয়ে জানাযায়, গত এক সপ্তাহ ধরে নবীগঞ্জ উপজেলার ব্যস্ততম জনবহুল আউশকান্দি হীরাগঞ্জ বাজার এলাকায় রাস্তা সহ বিভিন্ন স্থান থেকে নিল রংয়ের মোটরসাইকেল যোগে পথচারী, ব্যবসায়ী ও স্কুল পড়ুয়া ছাত্র। তাদের চলতি পথে কারো হাত থেকে বা শার্টের পর্কেট থেকে দামী এন্ডুয়েট মোবাইল ফোন ঝাঁপটা পাটি নিয়ে যাচ্ছে! এতে ঐ এলাকায় ঝাঁপটা পাঠির আতংকে লোকজন রয়েছে।

গতকাল শুক্রবার (৭ অক্টোবর) আউশকান্দি বাজার থেকে ৪ জনের হাত থেকে ৪টি মোবাইল ফোন ঝাঁপটা পাটি নিয়ে যায়।
আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রামের শাহাবুদ্দিন মিয়ার পুত্র খালেদ মিয়া মিঠাপুর আর্দশ গেইটের সামনে তাদের দোকান। এই দোকানের সামবে দাড়ানো অবস্থায় তার হাতে থেকে ১টি
এন্ডুয়েট মোবাইল ফোট ঝাঁপটা মেরে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। একই গ্রামের রবিন্দ্র দেব নাথের পুত্র পকঞ্জ দেবনাথের হাতে থেকে আরেকটি এন্ডুয়েট ফোন নিয়ে যায়। এবং আউশকান্দি হীরাগঞ্জ বাজার থেকে দুইজন ক্রেতারও হাত থেকে ঝাঁপটা পাটি ২টি মোবাইল নিয়ে যায়। এ পর্যন্ত গতকাল ৪ মোবাইল ফোন আউশকান্দি হীরাগঞ্জ বাজার থেকে ঝাঁপটা নিয়ে গেছে।
এদিকে, গত (৫ অক্টোবর) বুধবার মৌলভীবাজার জেলার ঘাটটিয়া গ্রামের ছাদ মিয়ার পুত্র সোহেল মিয়া (৪৬)। তিনি দীর্ঘ ৩০ বছর ধরে আউশকান্দি হীরাগঞ্জ পূর্ব বাজার সোহেল মটরস খুলে ব্যবসা করে আসছে। এতে গত (৫ অক্টোবর) বুধবার ওয়াসর্পের মালিক প্রতিদিনের ন্যায় রাত ১১টার দিকে ঘুমিয়ে পড়েন। পরদিন সকালে ঘুম থেকে ওঠে দেখেন তার পূরনো ক্রয়কৃত ও মেরামতকৃত সাদা কারটি নেই!
এ ব্যাপারে সোহেল মিয়া এ প্রতিবেদককে জানান, ঘুম থেকে ওঠে গাড়ি না দেখে আমি হতাশ হয়ে পড়ি। কে বা কাহারা আমার গাড়ি নিয়ে গেছে। আমি মেকানিক্সের কাজের ফাঁকে নষ্ট গাড়ি ক্রয় করে নিজে মেরামত করে বিক্রয় করি। এবং ডাইভিং ও শিখাই। হারিয়ে যাওয়া গাড়িটি আমি অনেক কষ্ট করে দামী মালামাল লাগিয়ে মেরামত করে প্রায় লক্ষাধিক টাকা খরচ করেছি। হারিয়ে যাওয়ার পর বিভিন্ন স্থানে খুঁজাখোজি করে না পেয়ে অবশেষে নবীগঞ্জ থানায় গত (৬ অক্টোবর) বৃহস্পতিবার একটি সাধারণ ডায়রী করেছি। কিন্তু আজ ৪ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত আমার গাড়িটির কোন সন্ধান পাচ্ছিনা।
অন্যদিকে, গত (৬ অক্টোবর) আউশকান্দি হীরাগঞ্জ মধ্যে বাজারে অবস্থিত স্টার ইলেক্ট্রনিক এর মালিক দেওতৈল গ্রামের জুবায়ের আহমেদ প্রতিদিনের ন্যায় রাত ১১টার দিকে তার দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথিমধ্যে মধ্যে বাজার আসা মাত্রই নিল রংয়ের একটি মোটরসাইকেল যোগে দুজন আরোহী হঠাৎ এসে তার হাতে থাকা ১টি এন্ডুয়েট ফোন ঝাঁপটা মেরে নিয়ে পালিয়ে যায়। এরপর দিন মিনাজপুর গ্রামের আব্দুর রশিদ বাইসাইকেল যোগে বিকাল বেলা তার বাড়ি থেকে সৈয়দপুর বাজার যাওয়ার পথিমধ্যে জালালপুর ইট ভাট্টারের সামনে আসা মাত্রই একটি মোটরসাইকেল তার বাইসাইকেলকে চাপা দিয়ে তার শার্টের সামনের পকেটে থাকা এন্ডুয়েট ১টি ফোন নিয়ে পালিয়ে যায়। একই গ্রামের ইমান উদ্দিনের ২টি গরু নিয়ে যায় চুরেরা। এসব চুর ও ঝাঁপটা পাঠি কর্তৃক মোবাইল ছিনতাই ও গাড়ি চুরির ঘটনায় বাজারের বিভিন্ন চা- স্টল সহ গুরুত্বপূর্ণ স্থানে ঝাঁপটা পাটি’র ঘটনায় আলোচনার পাশাপাশি নানান আতংক বিরাজ করছে। অনেক অভিভাবকরাও তাদের ছেলে মেয়েদের স্কুল, কলেজ ও মাদ্রাসায় যাওয়া আসা নিয়ে নানান দুঃচিন্তা পুহাচ্ছেন।
এ ব্যাপারে এলাকার সচেতন মহল প্রশাসনের সু- দৃষ্টি কামনা করছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.