সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

নবীগঞ্জে একাধিক মামলার সাজাপ্রাপ্ত দুই ভাই গ্রেফতার

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে::নবীগঞ্জ উপজেলা গোপলারবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের নেতৃত্বে সিলেট শহরস্থ শাহপরাণ থানা এলাকায় অভিযান চালিয়ে কাজী মুজাহিদ আলী (৪২) ও নুরহাদ হোসেম (৪০) নামের সাজাপ্রাপ্ত পলাতক দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের উত্তর দেবপাড়া গ্রামের মৃত কাজী আওলাদ হোসেনের পুত্র।

গতকাল শুক্রবার (৭ অক্টোবর) নবীগঞ্জ উপজেলার গোপলারবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: শামছউদ্দিন খাঁনের নেতৃত্বে এএসআই আতাউল গনি, এএসআই, এএসআই মো: হান্নান মাহমুদ সহ সংঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট শহরস্থ শাহপরাণ থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়, সাজা পরোয়ানাভূক্ত আসামী কাজী মুজাহিদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায়
৫৫২/২০১৯, সিআর ১০৩/২০১৯ (নবী:), ১০৪০/১৮, সিআর ৪৩০/২০১৮, এন আই এক্ট ১৩৮ ধারা দোষী সাব্যস্থ্যক্রমে ১ (এক) বছর কারাদন্ড ও
১৬ হাজার টাকা অর্থদন্ড হয়। এছাড়া অন্য আরেকটি মামলায় তার বিরুদ্ধে এন আই এক্ট ১৩৮ ধারা দোষী সাব্যস্থ্যক্রমে ৬ (ছয়) মাসের কারাদন্ড ও ২ লক্ষ ১৫ হাজার টাকা অর্থদন্ড হয়। সে দীর্ঘদিন যাবত ২টি সাজাপ্রাপ্ত পরোয়ানার আসামী হিসেবে পলাতক ছিল।

অপরদিকে, নুরহাদ হোসেনের বিরুদ্ধে দায়রা ৪৯৫/১৯, সিআর ৪৫১/১৮ (নবী:) ১৩৮ ধারা দোষী সাব্যস্থ্যক্রমে ১ (এক) বছরের কারাদন্ড ও ২ লক্ষ ৬৪ হাজার টাকা অর্থদন্ডের এবং ৬২৯/১৯, সিআর ৬০৬/১৮ তে ১৩৮ ধারা দোষী সাব্যস্থ্যক্রমে ৩ (তিন) মাসের সশ্রম কারাদন্ড ও ৮ লক্ষ টাকা অর্থদন্ড করা হয়। তাছাড়া তার বিরুদ্ধে আরেকটি সি.আর পরোয়ানাও রহিয়াছে। সে ৩টি পরোয়ানাভূক্ত আসামী।

এ ব্যাপারে গোপলারবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: শামছউদ্দিন খাঁন এর সাথে যোগাযোগ করা হলে তিনি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.