সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

দোয়ারাবাজারে কিশোরকন্ঠ পাঠক ফোরামের কুইজ প্রতিযোগীতা সম্পন্ন 

দোয়ারাবাজার প্রতিনিধি::আলোকিত জীবনের সহযাত্রী কিশোরকন্ঠ।কিশোরকন্ঠ পড়ব, জীবনটাকে গড়ব। এই স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের সরাসরি অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে কিশোরকন্ঠ কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
কিশোরকন্ঠ পাঠক ফোরাম দোয়ারাবাজার উপজেলা শাখার উদ্যোগে রবিবার ( ৯ অক্টোবর)  বিকেলে  উপজেলার লক্ষিপুর  ইউনিয়নে ওই কুইজ প্রতিযোগীতা পরবর্তী পুরুষ্কার বিতরন সম্পন্ন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোর কন্ঠ পাঠক ফোরাম সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি তাহমিদ আহমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কিশোর কন্ঠ পাঠক ফোরাম দোয়ারাবাজার উপজেলা শাখার উপদেষ্টা জাকির হোসাইন ও সুনামগঞ্জ জেলা সহকারী পরিচালক মেহেদী হাসান তুহিন।
দোয়ারাবাজার উপজেলা  সভাপতি আব্দুল্লাহ আল মোজাহিদ,সেক্রেটারি সফর আলী, অঞ্চল পরিচালক মোহাম্মদ দ্বীন ইসলাম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে তাহমিদ আহমদ বলেন,”তরুণদের জিবনে সফলতা আনতে কিশোর কন্ঠ পত্রিকা অপরিহার্য। আমরা যদি পৃথিবীর সফল মানুষদের ইতিহাস দেখি তাহলে দেখবো তাদের চর্চার অন্যতম বিষয় ছিলো বই। বই আমাদের চিন্তার দ্বার উন্মুক্ত করে দেয়।”
তিনি আরো বলেন,” একজন আদর্শ শিক্ষার্থী হিসেবে আমাদের কে কিশোর কন্ঠের পাশাপাশি আরো অনেক বই পড়তে হবে। জানার আগ্রহ বাড়াতে হবে। যে জাতির শিক্ষার হার বেশি,সে জাতির উন্নয়নের অগ্রযাত্রাও বেশি।”
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.