সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

সিলেটের দরগাহ এলাকা থেকে শিশু নিখোঁজ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর কাজিটুলা এলাকা থেকে সায়েম আহমদ (১৬) নামের এক শিশু ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ শিশু সিলেট নগরীর লোহারপাড়ার কাজিটুলার বাসিন্দা সোহেল আহমদের বড় ছেলে।
জিডি সূত্রে জানা যায়- গত ৯ অক্টোবর রাত ১০টায় নিখোঁজ শিশু নগরীর হযরত শাহজালাল (রহ.) এর মাজারের ঘুরতে বের হয়ে আর ফিরে আসেনি। এক পর্যায়ে অজ্ঞাতনামা এক ব্যক্তি ০১৭৭০ ৯৯০৭৬০ ও ০১৮৩৮ ৩৮২৭৩৯ নাম্বার থেকে ফোন করে জানায় সায়েম আহমদ তাদের সাথে রয়েছে। তাদের কাছে ঠিকানা জানতে চাইলে অজ্ঞাতরা কোন ঠিকানা প্রদান না করে মোবাইল ফোনের নাম্বার দুটি বন্ধ করে দেয়। পরবর্তীতে আশপাশের লোকজন ও আত্মীয় স্বজনদের বাসা বাড়িতে খোঁজ-খবর নিলে কোনো সন্ধান পাওয়া যায়নি। এমতাবস্থায় ৯ অক্টোবর নিখোঁজ শিশু সায়েম আহমদের পিতা সোহেল আহমদ বাদী হয়ে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেন। জিডি নং- ১০৩৩, তারিখ- ১১/১০/২০২২।
হারানোর সময় তার পরণে ছিল কালো গেঞ্জি ও জিন্স প্যান্ট, গায়ের রং শ্যামলা, মুখমন্ডল- লম্বাটে, শারীরিক গড়ন মোটামুটি, উচ্চতা- ৫ ফুট ২ ইঞ্চি। সে সুনামগঞ্জের আঞ্চলিক ভাষায় কথা বলে।
কেউ যদি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৭৯৯৬৯৮১৯৯ (পিতা) থানা) অথবা সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে। -বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.