সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

৬ দিন থেকে কাজিরবাজার মাদ্রাসা ছাত্র নিখোঁজ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের কাজিরবাজার মাদ্রাসা ছাত্র ৬ দিন নিখোঁজ রয়েছে। আত্মীয় স্বজনরা সম্ভব্য সকল স্থানে খোঁজা খুঁজির পর অবশেষে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) এসএমপির কোতোয়ালী থানায় সাধারণ ডায়রী করেছেন। ডায়েরী নং-১৩৩২, তারিখ-১৩-১০-২২ইং।
নিখোঁজ হওয়া মো. লিমন হোসেন (১২) সে নগরীর জিন্দাবাজারস্থ মিতালী ম্যানশনের বাসিন্দা আবুল বাশার এর পুত্র এবং জামেয়া মাদানিয়া ইসলামিয়া কাজিরবাজার মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র। জানা গেছে, গত ৮ অক্টোবর সকাল সাড়ে ৯টার দিকে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হলে লিমন হোসেন আর বাড়িতে ফিরে আসেনি।
পরে মাদ্রাসা ও আত্মীয় স্বজনরা সম্ভব্য সকল স্থানে খোঁজা খুঁজির পর তার সন্ধান না পেয়ে কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরী করেছেন নিখোঁজের পিতা আবুল বাশার।

কোনো সহৃদয়বান ব্যক্তি মাদ্রাসা পড়ুয়া এই ছেলেটির সন্ধান পেলে এই মোবাইল নম্বরে ০১৭২৮৫২০৯১৭-০৬৮১৪৪৭৫১৬ যোগাযোগ করতে অনুরোধ করেছেন সন্তান হারানো বাবা আবুল বাশার।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.