সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

সুনামগঞ্জে জেলা পরিষদের নির্বাচনে চেয়ারমান পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্রপ্রার্থী নুরুল হুদা মুকুট

সুনামগঞ্জ প্রতিনিধি::সারা দেশের ন্যায় সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শেষে স্বতন্ত্রপ্রার্থী হিসেব্ েনির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ জেলা আওামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক জেলা পরিষপষা চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট। তিনি ৬১২ ভোট পেয়ে বেসরকারভিাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী হয়ে ৬০৪ ভোট পেয়ে পরাজিত হয়েছে আওয়ামীলীগ মানোনীত জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. খায়রুল কবির রুমেন ।
সোমবার সকাল ৯টা থেকে একটানা দুপুর ২টা পর্যন্ত চলে ভোটগ্রহন । জেলার ১২ টি কেন্দ্রের ২৪ বুথে সুনামগঞ্জে স্থানীয় সরকারের ৪টি পৌরসভা ও ৮৮টি ইউনিয়ন পরিষদের ১২২৯ জন প্রতিনিধিরা ভোট দিয়েছে।
সুনামগঞ্জ জেলা নির্বাচন অফিসের সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. খায়রুল কবির রুমেন ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট প্রতিদ্বন্ধীতা করছেন।
এছাড়াও ৪ টি ওয়ার্ডের সংরক্ষিত পদে ১১ জন, ১২ ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৩৩ জন সদস্য প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে সম্পন্ন করতে পুলিশের পাশাপাশি চারস্তরের নিরাপত্তা মোতায়েন করা হয়েছে। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।
এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভপতি ও জেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট ইভিএম পদ্ধতির মাধ্যমে এই প্রথমবারের মতো জেলা পরিষদের নির্বাচনে তৃণমূলের জনপ্রতিনিধিরা ভোট দিয়ে তাকে নির্বাচিত করায় তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেন। তিনি বলেন এই বিজয় শেখ হাসিনার বিজয় এই বিজয় সুনামগঞ্জবাসীর বিজয়। তিনি শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ড এবং আগামীতে জেলা পরিষদের মাধ্যমে যে সকল উন্নয়ন কাজের বরাদ্দ আসবে তা জেলার মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন,কোন ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করে দেশ ও সুনামগঞ্জের মানুষের কল্যাণকে রুখে দিতে পারবে না, বরং ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করে তারাই জনগনের কাছে পরাজিত হয়েছেন। তিনি তার অসমাপ্তকাজগুলো সম্পন্ন করতে প্রতিশ্রুতি বদ্ধ বলে জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.