সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কেক কাটা ও দোয়া 

সুনামগঞ্জ প্রতিনিধি::শেখ রাসেল নির্মলতার প্রতীক,দূরন্ত প্রানবন্ত নির্ভিক এই প্রতিপাদ্য নিয়ে জাতির পিতার কনিষ্ট সন্তান শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে কেক কাটা,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে শহরের রমিজ বিপণীস্থ আওয়ামীলীগের কার্যালয়ে কেক কেটে জন্মদিনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাসের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. আবুল কাশেম,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম চৌধুরী,শ্রম বিষয়ক সম্পাদক আজাদুল ইসলাম,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসানুল কবির পারভেজ,সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর আবাবিল নুর,বংশিকুন্ডা উত্তর ইউপি চেয়ারম্যান নুরনবী,সুরমা ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. এরন মিয়া,জিয়াউল হক বাচ্চু,আওয়ামী মৎস্যজীবিলীগের যুগ্মসাধারন সম্পাদক সাদিকুর রহমান,জেলা যুবলীগের সদস্য মো. পাভেল আহমদ ও জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে প্রমুখ।
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন,খুনী মোস্তাক ও স্বাধীনতা বিরোধী তার দোসররা ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাঁগ্রস্থ করতে চেয়েছিল। কিন্তু দীর্ঘ ২১ বছর পরে হলেও জাতির পিতার সুযোগ্য কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারো ঘুরে দাড়িঁয়ে দেশের মানুষের ভোটে রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্টিত হয়ে তিনি আজ দেশকে বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিনত করতে সক্ষম হয়েছেন। দেশের মানুষের গড় মাথাপিচু আয় বেড়ে দেশ আজ খাদ্য স্বয়ং সম্পূর্ণতা অর্জন করেছে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার জাতির পিতার হত্যাকারীদের বিচারের রায় কার্যকর করে দেশ ও জাতিকে কলংঙ্কমুক্ত করলেও এখনো যে সমস্ত ঘাতকরা যারা বিদেশে পালিয়ে রয়েছেন তাদের দ্রæত সময়ের মধ্য দেশে ফিরিয়ে এনে রায় কার্যকরের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবী জানান। তিনি বলেন,সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো দেশের মানুষের সামনে তুলে ধরার পাশাপাশি যেকোন সংকটে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থেকে রাজপথে মোকাবেলা করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন তিনি। শেষে ১৫ই আগষ্টে নিহত সকল শহীদদের স্মরণে দোয়া ও মোনাজাত করা হয়।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.