সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

ইউপি সদস্য কর্তৃক এক নারীকে শ্লীলতহানির চেষ্টার প্রতিবাদে ও গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ৪নং মান্নারগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রামপুর গ্রামের ইউপি সদস্য চরিত্রহীন লম্পট মো. উকিল আলী কর্তৃক এক অসহায় নারীকে কুপ্রস্তাব ও বাড়িতে এসে শ্লীলতাহানির চেষ্টার প্রতিবাদে এবং ইউপি সদস্যকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টায় ভুক্তভোগী নারী ও স্বজনদের আয়োজনে উপজেলার রামপুর রাস্তার মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে এলাকার নারীপূরুষরা অংশগ্রহন করেন। এ সময় বক্তব্য রাখেন নির্যাতিত নারী মোছাঃ হাজেরা বেগম,মো. রউফ,মো. নিজাম উদ্দিন,মো. মনসুর আলী,আজিম উদ্দিন,মো. জাবেদ মিয়া,সাঞ্জব আলী,সালেক নুর ও শোযেব আহমদ প্রমুখ।

বক্তারা বলেন,মান্নারগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফিরোজপুর গ্রামের নির্যাতিত অসহায় নারী হাজেরা বেগম গত মাসের ২১ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদে গিয়ে তার ওয়ার্ডের ইউপি সদস্য মো. উকিল আলীর নিকট একটি ভিজিডি ভাতার কার্ডের জন্য প্রস্তাব দিলে তিনি কার্ড বাবত ঐ নারীকে দুই হাজার টাকা দেয়ার কথা বলেন। ঐ নারী টাকা দেওয়ার মতো সামর্থ না থাকায় ঐ নারীকে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য কুপ্রস্তাব দেন। হাজেরা তাতে রাজি না হলে ইউপি সদস্য হাজেরার ফিরোজপুর গ্রামের বাড়িতে এসে তাকে জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় এবং ঘর থেকে বের হয়ে সরকারী টিউবওয়েল থেকে পানি নিতে ঐ নারীকে নিষেধ করেন এবং মেম্বারের কথা না শুনলে বিভিন্নভাবে প্রাণে মারার হুমকি ও দেন বলে মানববন্ধনে তারা উল্লেখ করেন। এ ঘটনায় ঐ অসহায় নারী চলতি মাসের গত পহেলা অক্টোবর হুমকিদাতা ইউপি সদস্য মো. উকিল আলীকে আসামী করে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৫২ । অবিলম্বে চরিত্রহীন ইউপি সদস্য মো. উকিল আলীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সুনামগঞ্জের পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান।

এ ব্যাপারে অভিযুক্ত মান্নারগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. উকিল আলী তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন নির্বাচনে আমার প্রতিপক্ষরা আমার মান সম্মান নষ্ট করতে এমন অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বিষয়টি তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.