সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

নবীগঞ্জের ইনাতগঞ্জে সন্ত্রাসী হামলার ঘটনায় কাছাব উদ্দিন জেল হাজতে

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি::নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের প্রজাতপুর গ্রামে নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন ও তার ভাগনা ভাগনির উপর সন্ত্রাসী হামলার ঘটনায় আসামী কাছাব উদ্দিনের জামিন নাঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) হবিগঞ্জের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন নাঞ্জুর করেন।

সে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের প্রজাতপুর গ্রামের মৃত তোতাফর উল্লার পুত্র। একই মামলার আরেক আসামী মৃত তাহির মিয়ার পুত্র দুরুদ আলী পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট আবুল ফজল।

ইতিপূর্বে ওই মামলার প্রধান আসামী লন্ডন প্রবাসী আনোয়ার হোসেন কামাল, সিরাজুল ও কাজী ছলিম উদ্দিন কারাভোগ করে বর্তমানে জামিনে রয়েছে।

উল্লেখ্য যে, গত ২০ মে বিকেলে জায়গা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে প্রজাতপুর গ্রামের বাবলু মিয়ার বাড়িতে অনুষ্টিত শালিস বৈঠকে নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন ও তার ভাগনা ভাগনির উপর হামলা চালায় লন্ডন প্রবাসী আনোয়ার হোসেন কামালের নেতৃত্বে ১৫/২০ জন সন্ত্রাসী হামলা চালায়। হামলায় সাংবাদিক রাকিলসহ আহত হন তার ভাগনা ভাগনি। আহতদের নবীগঞ্জ ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় পরদিন স্বপন মিয়া বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ কাওসার আলম দীর্ঘ তদন্ত শেষে গত সপ্তাহে আদালতে চার্জশীট দাখিল করেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.