সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

তাহিরপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় আইন শৃংখলা বিষয়ক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বাগলী বাজারের চুনাপাথর ও কয়লা আমদানি কারক সমিতি অফিসে এই সভা অনুষ্ঠিত হয়।

ইউপি সদস্য শাহজাহান খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (তাহিরপুর সার্কেল) সাহিদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন।

বিট পুলিশিং সভা সঞ্চালনা করেন, শ্রীপুর উত্তর ইউনিয়নের বিট অফিসার এসআই আবু বকর সিদ্দিক ও ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ খায়রুল আলম।

সভায় বক্তারা পুলিশ ও সাধারণ মানুষের সম্মিলিত প্রয়াসে সমাজে অপরাধ প্রবণতা কমে আসবে বলে আশাবাদ ব‍্যক্ত করেন। তাই পুলিশ আর জনতার পারস্পারিক সম্পর্ক হবে সৌহাদ‍্যপূর্ণ এমনটাই মনে করেন সভায় উপস্থিত পুলিশ কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।

এ সময় সভায় উপস্থিত ছিলেন এলাকার বিভিন্ন শ্রেণি-পেশা ও গণ্যমান‍্য ব‍্যক্তিগণ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.