সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

চ্যানেল ২৪ ফোরের স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি পেলেন সাংবাদিক এড.এ আর জুয়েল

সুনামগঞ্জ প্রতিনিধি::দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল ২৪ ফোরের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি এড. এ আর জুয়েল তার কর্মদক্ষতা দিয়ে প্রতিষ্ঠানের স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি পেয়েছেন তিনি । গত ১৭ অক্টোবর ২০২২ তারিখ চ্যানেল ২৪ এর নির্বাহী পরিচালক তালাত মামুন এর স্বাক্ষরিত প্রমোশন পত্রের মাধ্যমে এ আর জুয়েলকে সুনামগঞ্জ জেলা প্রতিনিধি থেকে পদোন্নতি দিয়ে স্টাফ রিপোর্টার করা হয়।

হস্পতিবার প্রমোশন পত্র প্রাপ্তি হয়ে বিষয়টি নিশ্চিত হন এর জুয়েল।

এ আর জুয়েল ২০১৬ সাল থেকে চ্যানেল ২৪ এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন। এছাড়াও তিনি ২০১৩ সালে চ্যানেল ৯ এর সুনামগঞ্জ প্রতিনিধি,দৈনিক সুনামগঞ্জ খবরের সিনিয়র রিপোর্টার হিসেবে এ কাজ করেছেন। এ আর জুয়েল সুনামগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।
তিনি আগামীতে দেশের অসহায় ও নির্যাতিত মানুষজনের কল্যাণে পূর্বের ন্যায় জনপ্রিয় চ্যানেল ২ ফোরে সংবাদ প্রচারে ভূমিকা রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.