সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

সুনামগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যান ফুল মিয়ার সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ প্রতিনিধি::একটি বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন যমুনা টিভিতে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করা হয়েছে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী এক সাবেক ইউপি চেয়ারম্যান।
শনিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর পয়েন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার গৌরারং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ফুল মিয়া ।

তিনি তার বক্তব্য বলেছেন,গত ১৮ ও ১৯ অক্টোবর কুতুবপুর গ্রামের জাহানুর মিয়া একটি বেসরকারী
স্যাটেলাইট টেলিভিশন যমুনা টিভিতে সাংবাদিক এনে আমার বিরুদ্ধে গৌরারং ইউনিয়নের কুতুবপুর গ্রামের মসজিদ,মন্দিরের জায়গা ও রাধানগর পয়েন্টে কিছু জায়গা জোরপূর্বক দখল করেছি বলে চ্যানেলে সংবাদ প্রকাশ করা হয়েছে।

মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি আরো বলেছেন এমন কাল্পনিক রির্পোট একজন মানুষের শুধুমাত্র চরিত্রই হনন করে না তাকে সমাজে হেয় প্রতিপন্ন করে ফেলে।

সংবাদকর্মীরা জাতির বিবেক হিসেবে সব সময় বস্তুনিষ্টভাবে সত্য প্রকাশ করাই হচ্ছে সংবাদ মাধ্যমের কাজ। কিন্তু ঐ চ্যানেলের সংবাদকর্মী তার প্রতিবেদনে আমার বিরুদ্ধে যা উল্লেখ করেছেন সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে তিনি আরো বলেন প্রকৃতপক্ষে আমি ঐ সমস্ত জায়গা দখল করিনি বরং ঐ জায়গাগুলো দলিল মূলে খরিদাসূত্রে মালিকানা নিয়েছি। আমি এই গৌরারং ইউনিয়নে
দুইবারের নির্বাচিত তৃণমূলের জনপ্রতিনিধি হিসেবে নিজের বাবার সম্পত্তি বিক্রি করে জনগনের
সেবা করে যাচ্ছি। কিন্তু আমার রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে অভিযোগকারী আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করতেই এমন কাল্পনিক সংবাদ একটি টেলিভিশনের মাধ্যমে প্রচার করা হয়েছে। আমি এমন সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন,হাজী আকুল আলী,ব্যবসায়ী মো. সাবেক ইউপি সদস্য মুজিবুর রহমান,লুৎফুর রহমান,নেছার আহমদ,নুনু মিয়া ও কামাল হোসেন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.