সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

সুনামগঞ্জে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

সুনামগঞ্জ প্রতিনিধি::“কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সবর্ত্র” এই প্রতিপাদ্য নিয়ে সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে সুনামগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের
সহযোগিতায় সুনামগঞ্জ সদর থানা প্রাঙ্গণ থেকে র‍্যালিটি বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যেতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ’র সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সুমন মিয়ার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন,সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন, পৌর মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মজিদ,সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে,সুনামগঞ্জ সদর থানা কমিউনিটি পুলিশিংয়ের আহবায়ক নুরুর রব চৌধুরী,জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. বিমান কান্তি রায়,,প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ
বলেন, পুলিশ জনগণের বন্ধু। যে কোন সমস্যায় পড়ে কেউ থানায় আসলে পুলিশ তাদের পাশে
থাকবে। মনে রাখবেন দেশের মানুষকে সেবা করার জন্য পুলিশ সব সময় প্রস্তুত থাকে।

অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ ইন্সপেক্টর জেনারেল
অব পুলিশ, বাংলাদেশ মহোদয়ের পক্ষ হতে সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ জনাব পরিমল কান্তি দে, উপদেষ্টা, জেলা কমিউনিটি পুলিশিং কমিটি, সুনামগঞ্জ-কে শ্রেষ্ঠ কমিউনিটি
পুলিশিং সদস্য এবং জনাব মোঃ মিজানুর রহমান, এসআই (নিরস্ত্র), দোয়ারাবাজার থানা, সুনামগঞ্জ-কে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.