সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

গণজোয়ার দেখে আওয়ামী লীগের অবৈধ এমপি মন্ত্রীরা অসংলগ্ন কথাবার্তা বলছেন -মুক্তাদির 

সিলেটপোস্ট ডেস্ক:;বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বিএনপির গণসমাবেশগুলোতে গণজোয়ার দেখে আওয়ামী লীগের অবৈধ এমপি মন্ত্রীরা অসংলগ্ন কথাবার্তা বলছেন। তারা গণজোয়ারে এদেশ থেকে পালিয়ে যাবে এবং পালিয়েও যাচ্ছেন। এখনও সময় রয়েছে জনগণের মনের ভাষা বুঝে নিরেপক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করে সরে দাড়ান। তা না হলে জণরুষে পালিয়ে যাওয়ার ও সময় পাবেন না। আগামী ২০ নভেম্বর সকল প্রতিবন্ধকতা অতিক্রম করে সিলেটবাসী স্মরণকালের গণসমাবেশ সফল করে তুলবে। তিনি নেতাকর্মীদের সেই আলোকে প্রস্তুতি নেওয়ার আহবান জানান। সিলেট মহানগর বিএনপির ৫নং ওয়ার্ডের কাউন্সিলে তিনি প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।
৫নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কামাল মিয়া’র সভাপতিত্বে ও বিএনপি নেতা আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের এর পরিচালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকী, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, বিএনপি নেতা কামরুল হাসান চৌধুরী শাহীন, ছাদিকুর রহমান ছাদিক, আমিনুর রহমান খোকন, মামুন আহমদ, আব্দুল্লাহ শফি সাঈদ (শাহেদ), শাকিল আহমদ, জাহেদ আহমদ, ময়নুল ইসলাম, হাবিবুর রহমান জুয়েল। এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক সালেহ আহমদ খসরু। কাউন্সিলের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হৃদয় আহমদ।
কাউন্সিলে সভাপতি পদে ছাদিকুর রহমান ছাদিক, সাধারণ সম্পাদক পদে আব্দুল্লাহ শফি সাঈদ (শাহেদ) ও সাংগঠনিক সম্পাদক পদে জাহেদ আহমদ নির্বাচিত হন। এ সময় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সালেহ আহমদ খসরু, কমিশনের সদস্য এড.মশরুর চৌধুরী শওকত, আবদুল আজিজ, সাহেদ আহমদ চমন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.