সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

সুনামগঞ্জের শাল্লায় প্রেমিকের ধাক্কায় প্রেমিকার পিতা নিহত,প্রেমিক পলাতক

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নারকিলা গ্রামে দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক এবং পরবর্তীতে অন্যত্র বিয়ের আয়োজনের খবরে প্রেমিকা যখন প্রেমিকের বাড়িতে অবস্থান নিচ্ছেন তখনই প্রেমিকের ধাক্কায় প্রেমিকার পিতা নিহত হয়েছেন। নিহতের নাম মো. জাহাঙ্গীর হোসেন(৫০)। তিনি উপজেলার নারকিলা গ্রামের মৃত মজর আলীর ছেলে।

সোমবার ভোরে এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় প্রেমিক মোতাব্বির হোসেন(২৫) পলাতক রয়েছে। প্রেমিক সেও একই গ্রামের মতলিব মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নিহত জাহাঙ্গীর হোসেনের সাথে একই গ্রামের মোতাব্বির হোসেনের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এই সর্ম্পক শেষ পর্যন্ত শারীরিকভাবে রুপ নিলেও হঠাৎ করে প্রেমিক মোতাব্বির হোসেনের জন্য তার পরিবারের সদস্যরা অন্যত্র বিয়ে ঠিক করার খবর পেয়ে প্রেমিকা ও তার পিতা জাহাঙ্গীর হোসেন ভোরে প্রেমিকের বসতঘরে প্রবেশের চেষ্টা করলে প্রেমিক ও তার পিতামাতা স্বজনরা এসে প্রেমিকাকে বাধাঁ প্রদান করেন। এ সময় প্রেমিক মোতাব্বির হোসেন প্রেমিকার পিতা জাহাঙ্গীর হোসেনকে ধাক্কা দিলে তিনি মাটিতে লুটে পড়ে অঞ্জান হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে শাল্লা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করার প্রস্তুতি চলছে। এ ঘটনায় প্রেমিক মোতাব্বির হোসেন পলাতক থাকায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

এ ব্যাপারে শাল্লা থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান লাশ ময়না তদন্তের পরে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.