সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

নিউ উদয়ন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ’ জেলার শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে পুরষ্কৃত

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের জামালগঞ্জের ‘নিউ উদয়ন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ’ জেলার শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে পুরষ্কার পেয়েছে।

জামালগঞ্জ উপজেলার মান্নান ঘাট এলাকায় এই সমিতি ২০১৪ ইং সালে প্রতিষ্ঠালগ্ন থেকে এখন পর্যন্ত বিভিন্ন উন্নয়ন কর্মকন্ড ও দরিদ্র জনগোষ্ঠীকে সহজ ঋন দান কর্মসূচি পরিচালনা করে এলাকায়
সুনাম কুড়িয়ে আসছে। উপজেলা পর্যায়ে তাদের কার্যক্রম শ্রেষ্টত্ব বজায় রেখে চলছে। এ কারনে ২০২১ সালে সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট সঞ্চয় ও ঋণদান ক্যাটাগরিতে প্রথম পুরষ্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট অর্জন করে সমিতিটি।

” বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে শনিবার (৫ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ
জেলা প্রশাসন ও জেলা সমবায় কার্যালয়ের আয়োজনে হাসন রাজা শিল্পকলা একাডেমিতে ৫১ তম জাতীয় সমবায় দিবসের (২০২২) আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।

জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে, স্কুল শিক্ষিকা ও লেখক মোছাঃ তামান্না আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল হুদা মুকুট, অতিরিক্ত পুলিশ সুপার (পরিচালক প্রশাসন) আবু সাঈদ, সুনামগঞ্জ সরকারী কলেজ অধ্যক্ষ ও সরকারী মহিলা কলেজ অধ্যক্ষ, পৌর মেয়র নাদের বখ্ত, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জিয়া উল হক, জেলা সমবায় কর্মকর্তা বশির আহমেদ প্রমুখ।

সমিতির পক্ষ থেকে ক্রেস্ট গ্রহণ করেন সমিতির প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক মো: আফছাদুর রহমান
চৌধুরী, সভাপতি মোঃ হাসিম উদ্দিন ও সাধারন সম্পাদক মোঃ আজগর আলী। উল্লেখ্য ২০২০ সালেও নিউ উদয়ন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ’ কে তাদের সফল কার্যক্রমের জন্য সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.