সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

উপকারভোগী পরিবারের মাঝে এনজিও সংস্থা পদ্মার বিনামূল্য বাছুর ও ভেড়া বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের সাদকপুর গ্রামে বন্যা পরবর্তী ক্ষতিগ্রস্থ অসহায় ১৫টি উপকারভোগী পরিবারের পূর্নবাসনের জন্য আয়বর্ধক কর্মসূচীর আওতায় বিনামূল্যে তাদের মাঝে (৮টি পরিবারকে গরু বাছুর ও ৭টি পরিবারকে ১৪টি ভেড়া) বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১টায় বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন বিএনএফ ঢাকার অর্থায়নে ও পল্লী উন্নয়ন ও দূর্যোগ ব্যবস্থাপনা সংস্থা পদ্মার বাস্তবায়নে মোল্লাপাড়া ইউনিয়ন পরিষদের সামনে বাছুর ও ভেড়া বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

মোল্লাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,এডাব জেলা কমিটির সেক্রেটারী ও আরডিএস এর নির্বাহী পরিচালক মো. মিজানুল হক সরকার,এনজিও সংস্থা পদ্মার নির্বাহী পরিচালক মো. সাজ্জাদুর রহমান। এছাড়া ও উপস্থিত ছিলেন উপকারভোগী ডা. রনধীন কুমার দাস,প্রাণী চিকিৎসক জাহাঙ্গীর আলম,মোল্লাপাড়া ইউপি সদস্য মো. আবুল হোসেন,শফিকুল ইসলাম,সফিক মিয়া মেম্বার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া বলেছেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামীণ জনপদের মানুষজনের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। হাওরের জেলা হিসেবে সুনামগঞ্জে প্রাকৃতিক দূর্যোগ বন্যা প্রতিবছরই কমবেশী হয়। সাম্প্রতিক যে বন্যাটা হয়ে গেল তা স্মরণকালের ভয়াবহ বন্যা। এই বন্যায় যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন এনজিও সংস্থা পদ্মা যেভাবে উপকারভোগীদের বিনামূল্য বাছুর ও ভেড়া দিয়ে সহযোগিতা করেছেন তা লালন পালন করলে হয়তো দারিদ্রতা দূরীকরণের মাধ্যমে প্রতিটি পরিবারে স্বচ্ছলতা ফিরে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। পরে উপকারভোগী ১৫টি পরিবারের হাতে বাছুর ও ভেড়া তুলে দেন অতিথিরা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.