সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে দোয়া মাহফিল

সিলেটপোস্ট ডেস্ক::জকিগঞ্জ নাগরিক ফোরাম এর উদ্যোগে জকিগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত রেদওয়ান আহমদ চৌধুরী, জুয়েল আহমদ, মোক্তার হোসেন লাল, ইমন আহমদ সহ অন্যান্যদের রুহের মাগফেরাত কামনা ও সড়ক দূর্ঘটনা রোধকল্পে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হল রুমে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
ফোরামের সভাপতি মরতুজা আহমদ চৌধুরী সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওলানা হাবিব আহমদ শিহাব এর পরিচালনায় প্রধান আলোচকের বক্তব্যে সাবেক জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির আহমদ বলেন, সসম্প্রতি আমাদের জকিগঞ্জ উপজেলা সড়ক দূর্ঘটনা অকালে ঝরে যাওয়া ছেলেদের জন্য আমাদের হৃদয়ে রক্তকরন আর চোঁখের অশ্রু ছাড়া নিজের সান্তনা কিনবা তাদের পরিবার সমূহের কাছে সান্তনা দেওয়ার কিছুই নেই। সময় উপযোগী সঠিক সিদ্ধান্ত নিতে হবে নয়তুবা আর কত প্রাণ যাবে সড়কে আল্লাহ পাক ছাড়া কেউ বলতে পারবেনা। তিনি বলেন, সড়কে অবৈধ গাড়ী রুখতে হবে, আর অদক্ষ অপ্রাপ্ত বয়ষ্ক যানবাহন বন্ধ করতে হবে  জনসচেতনতা বাড়াতে হবে।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দারুল আজহার মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মন্জুরে মাওলা, বিশিষ্ট মুরব্বি আতিকুর রহমান, মাওলানা নিজাম উদ্দিন, বিশিষ্ট ব্যাবসায়ী আতাউর রহমান আলতা, শাহাদাত হোসেন, আব্দুল মালেক চৌধুরী, মোঃ জাকির হোসেন চৌধুরী, আব্দুল কাদির মেম্বার, আব্দুস সালাম, মুক্তার হোসেন, আব্দুল হান্নান চৌধুরী,  নুরুল ইসলাম নাহিদ, নায়মুল ইসলাম, মোঃ মসলু মিয়া, আফতাব হোসেন, নাইম আহমদ প্রমুখ।
সভা শেষে  নিহতদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত পরিচালনা করেন ফোরামের সাধারন সম্পাদক ও সিলেট মহানগর ইমাম সমিতির সভাপতি সিলেট তালতলা জামে মসজিদের খতিব মাওলানা হাবিব আহমদ শিহাব। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.