সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপির সদস্য রফিকুলের মাতলামি ও অপসারনের দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে মাদক সেবন,অসহায় নারীদের কার্ড দেবার কথা বলে কুপ্রস্তারের প্রতিবাদে ও তার অপসারনের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে এলাকাবাসরি আয়োজনে ইউনিয়নের চিনাকান্দি বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন,মো. হামিদুর রহমান,আসাদ মিয়া,সিরাজুল ইসলাম,জুয়েল মিয়া,আল আমীন,সাইফুল ইসলাম,মোশারফ মিয়া,মিনহাজ ও কামাল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন,ইউপি সদস্য রফিকুল ইসলাম একজন মাদকসেবী। সে প্রতিদিন সন্ধ্যার পর সাদক ব্যবসায়ীদের নিকট হতে মদ পান করে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্টানে ও অথবা রাস্তা দিয়ে আসা যাওয়ার সময় সাধারন মানুষকে অকথ্যা ভাষায় গালিগালাজ করে শান্ত পরিবেশকে অশান্ত করে তুলছেন। তার এমন চলাফেরায় এলাকার যুবসমাজ ধবংসের পথে যাচ্ছে। তার এমন আচরণে অতিষ্ঠ সাধারন মানুষজন। তাকে দ্রুত ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য পদ থেকে অপসারণ সহ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সুনামগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান।

উল্লেখ্য গত ৪ নভেম্বর রোজ শনিবার সন্ধ্যায় এই ইউপি সদস্য রফিকুল ইসলাম ব্যাপক পরিমান মাদক সেবন করে জিগারতলা বাজারে ডাক্তার কামাল হোসেনের ফার্মেসীতে গিয়ে মদ দেয়ার জন্য বলেন। এ সময় ডাক্তার কামাল হোসেন বলেন আমার দোকানে তো মদ বিক্রি হয়না এখানে ঔষধ বিক্রি করা হয়। এই কথা শুনে মাদকসেবী রফিকুল ইসলাম জোরপূর্বক কেচি নিয়ে ঐ ডাক্তারকে অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন। চিৎকার শুনে আশপাশের দোকানের লোকজন ঘটনাস্থলে এসে ঐ মাদকসেবী ইউপি সদস্য রফিকুল ইসলামকে ফার্মেসীর সামনে থেকে সরিয়ে দেন। স্থানীয় অনেকেই নাম প্রকাশ না করার শর্তে জানান, রফিকুল ইসলাম ইউপি সদস্য হওয়ার আগে থেকে বিশ্বম্ভরপুরের বিভিন্ন মদের ব্যবসায়ীদের টাকা না দিয়ে ব্যবসায়ীদের নিকট হতে জোরপূর্বক মদ পান করে এলাকায় মাতলামি করলে ও তার ভয়ে কেহ প্রতিবাদ কিংবা মুখ খুলে কিছু বলার সাহস পাননি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.