সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

নবীগঞ্জের পারকুল গ্রামের রাস্তার পাশে প্রায় অর্থশতাধীক গাছ কেটেছেন লন্ডন প্রবাসী মছদ্দর আলী!

নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::রাস্তার পাশের অর্থশতাধীক গাছ কাটা নিয়ে পারকুল গ্রামে চলাছে মূখরোচক সমালোচনার ঝড়।

জানাযায়, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামের লন্ডন প্রবাসী হাজী মছদ্দর আলী গংরা সোমবার (১৪ নভেম্বর) সকালে তারা কেটে ফেলে। এখবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় ইউপি সদস্য সহ এলাকার লোকজন ঘটনাস্থল পরিদর্শন করে। নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবগত করলে নির্বাহী কর্মকর্তা সাথে সাথে ইনাতগঞ্জ ভূমি অফিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন।
এ ব্যাপারে হাজী মছদ্দর আলীর সাথে কথা হলে তিনি জানান, এ গাছগুলো আমার। এবং জায়গাও আমার। তাই আমি গাছ কেটেছি।

এ ব্যাপারে ইনাতগঞ্জ ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা অরুন চন্দ্র পালের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। গাছ কর্তনের সত্যতা পেয়েছি। তবে, গাছ গুলো সরকারী জায়গায় কি না তা তদন্ত করে বের করতে হবে।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়টি আমি শুনেছি। এবং ঘটনাস্থলে আমার লোকজনও পাটিয়েছি। এ ব্যাপারে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.