সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:: সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স মহা সড়কের আউশকান্দি ইউসূফ নগর আসা মাত্রই আউশকান্দি হীরাগঞ্জ বাজার থেকে ছেড়ে আসা অপর একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২ অ্যাম্বুলেন্স যাত্রী ও সিএনজিতে থাকা ৫জন যাত্রী সহ মোট ৭জন আহত হয়েছেন। এতে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসালয় ও নবীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসাক আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনাটি ঘটেছে রবিবার (২০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টা ৫০ মিনিটের সময়।
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গুরুত্বর আহত অবস্থায় আছেন সিএনজিতে থাকা নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামের হাদিস মিয়া (৫০), কাদিপুর গ্রামের সিএনজি চালক সেবুল মিয়া (৩০)।
এ রিপোর্ট লিখা পর্যন্ত অজ্ঞাত ২জন মহিলা সহ আর ১ জন পুরুষের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানান, সিলেট থেকে ছেড়ে আসা একটি অ্যাম্বুলেন্সের (কুমিল্লা ছ: ৭১-০০১৩) আউশকান্দি ইউসূফ নগরস্থ আসা মাত্রই আউশকান্দি হীরাগঞ্জ বাজার থেকে যাত্রীবাহী একটি সিএনজি (হবিগঞ্জ থ: ১১-১৯৮০) দূত্রগতিতে মহা সড়কের ইউসূফ নগরস্থ এলাকায় আসা মাত্রই মুখোমুখি সংঘর্ষের ঘটনা হয়। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ি দুটিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্স ও সিএনজি জব্দ করে থানায় আনা হয়েছে। ‘আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন।

এ দিকে, দুর্ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইচার্জ (ওসি) মোঃডালিম আহমদ একদল পুলিশসহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.