সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

যুক্তরাজ্য যুবলীগ নেতা সৈয়দ কামরানকে সিলেট মহানগর যুবলীগের সংবর্ধনা প্রদান

সিলেটপোস্ট ডেস্ক::যুক্তরাজ্য সান্ডারল্যান্ড শাখা যুবলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা সৈয়দ কামরান হোসেনকে সিলেট মহানগর যুবলীগের পক্ষথেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। (১৯ নভেম্বর) শনিবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে এই সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, ‘প্রবাসে অবস্থান করেও মুক্তিযুদ্ধের চেতনা বুকে লালন করছেন সৈয়দ কামরান হোসেন, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে যাচ্ছেন, প্রবাসী এই যুবলীগ নেতা দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করে যাচ্ছেন, প্রবাসে রাষ্ট্র নায়ক শেখা হাসিনার হাতকে ও যুবলীগকে শক্তিশালী করতে সৈয়দ কামরান হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন, এজন্য আমরা সিলেট মহানগর যুবলীগের পক্ষথেকে তাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, সৈয়দ কামরান হোসেন একজন পরিক্ষিত মুজিব সৈনিক জীবন জিবীকার তাগিদে  প্রবাসে থেকেও তিনি যেভাবে দেশ ও দলের জন্য কাজ করে যাচ্ছেন তা অত্যান্ত প্রশংসনীয়, তিনি বলেন সৈয়দ কামরান হোসেন দেশ ও দলের জন্য  সর্বদা কটোর পরিশ্রম করে যাচ্ছেন, তার এই ত্যাগ ও পরিশ্র আমাদের অনুপ্রেরণা দেবে। আমরা তাহার  সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি।

সংবর্ধিত অতিথি যুক্তরাজ্য যুবলীগ নেতা সৈয়দ কামরান হোসেন তার বক্তব্যে প্রথমেই সিলেট মহানগর যুবলীগকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আজকে সিলেট মহানগর যুবলীগ আমার মতো ক্ষুদে একজন কর্মীকে যে ভাবে সম্মান ও ভালোবাসা দিয়েছে তা আমার কাছে সত্যি আনন্দের ও গর্বের, তিনি বলেন আমরা যে যেখানেই থাকি আমরা সবসময় দেশ ও জনগনের কল্যাণে কাজ করতে হবে, এবং সবাই ঐক্যবদ্ধ হয়ে রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করতে হবে।
সিলেট মহানগর যুবলীগ নেতা এর সভাপতিত্বে ও মহানগর যুবলীগ নেতা সুবেদুর রহমান মুন্নার সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো  বক্তব্য  রাখেন, ফয়ছল আজাদ খান, আমিনুল ইসলাম সোহেল, ফারুকুল ইসলাম ফারুক, মুছাদ্দেক নবী, সাকারিয়া হোসেন শাকির, জিয়াউল হক জিয়া, এড, জহিরুল ইসলাম রিপন, রুহুল আমিন, নাজমুল ইসলাম চৌধুরী, এড রাশেদ কামালি, আবির হাসান রানা, শেখ রেজাউল করিম হাসান, আল মুমিন, ইব্রাহিম আহিমদ জেসি, মাসুক আহমদ, সাদিকুর রহমান সোহাগ, সুমন মনসুর, অমিত জিত, সুলতান আহমদ, অমিতাব, সাজু আহমদ, মোবারক আহমদ, আংশু, মিঠুন, ভক্ত, জীবন আহমদ, সাকিল আহমদ প্রমুখ। এসময় সিলেট মহানগর যুবলীগের অন্তভূক্ত ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.