সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

সাবেক বিএনপি নেতা কামাল মিয়া এখন দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি-ক্ষোভ

সুনামগঞ্জ প্রতিনিধি::সাবেক বিএনপি নেতা কামাল মিয়াকে সম্প্রতি দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত করায় উপজেলা আওয়ামীলীগের তুনমূলের নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। তাদের দাবী,জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করে বিএনপি নেতাকে আওয়ামীলীগের দিরাই উপজেলা সভাপতি করা হয়েছে। অবিলম্বে এ কমিটি বাতিলের দাবী জানান স্থানীয় নেতাকর্মীরা।

এ ব্যাপারে দিরাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উৎজ¦ল বলেন, কামাল মিয়া আওয়ামীলীগের কেউ নন। একটি মহল তাকে সভাপতি নির্বাচিত করে উপজেলা আওয়ামীলীগের মাঝে অসোন্তুষ সৃষ্টি করছে।

এ ব্যাপারে দিরাই উপজেলা যুবলীগনেতা ও জেলা পরিষদ সদস্য রায়হান মিয়া বলেন, দিরাই উপজেলা আয়োমীলীগের সভাপতি যাকে করা হয়েছে তিনি প্রায় ৬ বছর আগে থেকেই বিএনপি’র একজন সক্রিয় নেতা ছিলেন। তিনি গত জাতীয় নির্বাচনে জয়া সেনকে পরাজিত করার জন্য নির্বাচনী মাঠে সরব ছিলেন। সম্প্রতি এই বিএনপির নেতা কামাল মিয়াকে দিরাই উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত করায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আর এই বিএনপি নেতা যদি সংগঠনের সভাপতি পদে থাকে তাহলে সংগঠন থেকে পদত্যাগ করবো।

এ ব্যাপারে দিরাই উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায় বলেন, বিএনপি নেতা কামালকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে মেনে নিতে পারছিনা। আমার মত তৃনমূলের নেতাকর্মীরাও মেনে নিতে পারছেনা। কামাল মিয়াকে সভাপতি পদ থেকে বাতিলের দাবী জানাই।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.