সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্বর্ণপদক পেলেন সুনামগঞ্জের মেয়ে নীপা

রফিকুল ইসলাম, দোয়ারাবাজার থেকে::ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্বর্ণ পদক পেয়েছেন সুনামগঞ্জের মেয়ে শায়লা ইসলাম নীপা। বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগ থেকে স্নাতকে প্রথম শ্রেণিতে প্রথম হওয়ায় ড.আব্দুল জলিল মিয়া স্বর্ণপদক-২০২০ প্রদান করা হয় তাকে। গত শনিবার (১৯ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫৩ তম সমাবর্তন অনুষ্ঠানে শায়লা ইসলাম নীপার হাতে আনুষ্ঠানিক ভাবে স্বর্ণ পদক তুলে দেন রাষ্ট্রপতি ও চ্যান্সেলর আব্দুল হামিদ।
নীপা সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাগলা সরকারি স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক মরহুম নূরুল ইসলামের মেয়ে।
শায়লা ইসলাম নীপা পাগলা সরকারি স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি, সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসি পাশ করে সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শন বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেছে। তাঁর এ সাফল্যের জন্য সে তাঁর পরিবার, শিক্ষক ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞ জানিয়েছে।
ঢাবির মেধাবী কৃতি শিক্ষার্থী  নীপার গ্রামের বাড়ি একই জেলার দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের আলীপুর গ্রামে। প্রয়াত শিক্ষক বাবার আদর্শে অনুপ্রাণিত নীপা ভবিষ্যতে বিশ্ববিদ্যালয়ের  শিক্ষক হতে চায়। সে তার আগামীর চলার পথে সবার নিকট দোয়া প্রার্থী।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.