সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

সিলেট সদর উপজেলা তাঁতী লীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ তাঁতী লীগ সিলেট সদর উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

রোববার ( ২০ নভেম্বর) সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক সুজন দেবনাথ কমিটি অনুমোদন করেন।

আগামী দুই বছরের জন্য গঠিত কমিটির সভাপতি করা হয়েছে দিলওয়ার হোসেনকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে মো. কামাল হোসেনকে।

৪১ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যদের মধ্যে আট সহসভাপতি হলেন, শাহজাহান আহমদ, মাসুম আহমদ, মো. নজরুল ইসলাম, মো. জামাল মিয়া, মো. নুর মিয়া, মীর মো. জগলু মিয়া, আমজাদ হোসেন ও মো. আফরোজ মিয়া।

কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে তিনজনকে। তারা হলেন, মো. ইউনুস আলী, শামীম আহমদ।

কমিটির অন্যান্যরা হলেন,  সাংগঠনিক সম্পাদক, মনির উদ্দিন, দুলন দেবনাথ ও কাইয়ুম তালুকদার।

অর্থ সম্পাদক ফয়সল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. শামীম আহমদ, দপ্তর সম্পাদক, রুবেল আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক, আব্দুস সালাম, আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, সমবায় ও তাঁত শিল্প উন্নয়ন বিষয়ক সম্পাদক, খুর্শেদ আলম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক, মো. জামাল উদ্দিন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, রাব্বি চৌধিরী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক, সঞ্চিতা রানী ঘোষ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, শাহ রুহেল আহমদ, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক, রেদওয়ান আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, আনিছ মিয়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক, রাজা মিয়া, প্রশিক্ষণ ও পরিকল্পনা সম্পাদক সোহেল আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, মো. রাসেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. তৈয়বুর রহমান, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাকির হোসেন, উপদপ্তর সম্পাদক জুয়েল আহমদ।

কমিটির ৬ সদস্য হলেন, আব্দুল মোছাব্বির, মো. আলকাছ মিয়া,  জালাল মিয়া, ইকবাল হোসেন, রহিম আলী ও ফয়সল আহমদ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.