সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

শিক্ষক নিয়োগের দাবীতে সুনামগঞ্জে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি::”মুজিব বর্ষের অঙ্গীকার থাকবে না কেউ বেকার” এই শ্লোগান নিয়ে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০২২ এর বিপরীতে শূন্যপদে সর্বোচ্চ শিক্ষক নিয়োগের দাবীতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগের চাকুরী প্রত্যাশীবৃন্দের আয়োজনে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগের চাকুরী প্রত্যাশীবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, দিপাল ভট্রাচার্য্য,মোশারফ মিয়া,নুরুল হক,আলমগীর,হাকিম উল্ল্যাহ,রনি দাস,মিসবাহ,জাকির হোসেন,সুজিত,নজির,রুপম লিটন,আউয়াল ও নান্টু প্রমুখ।

বক্তারা বলেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জনগনকে প্রতিশ্রুতি দিয়েছিলেন আওয়ামীলীগ যদি সরকার গঠন করতে পারে তাহলে ঘরে ঘরে সরকারী চাকুরীর ব্যবস্থা করে দিবেন। কিন্তু বর্তমান সরকারের প্রায় একটাান তেরবছর অতিবাহিত হলেও আজো সেই প্রতিশ্রুতির বাস্তবায়ন হয়নি। তারা বলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনায়নের সিদ্ধান্ত মোতাবেক সারাদেশে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৫৮ হাজার সরকারী শিক্ষক পদে নিয়োগ দেয়া হবে। কিন্তু বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা মাষ্টার্স পরীক্ষা শেষ করে মেধা থাকার পর সরকারী চাকুরীতে প্রবেশের কোন সুযোগ পাচ্ছেন না তাই ইতিমধ্যে অনেক শিক্ষার্থীদের সরকারী চাকুরীর বয়সসীমা শেষ হচ্ছে। তাই অবিলম্বে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সিদ্ধান্ত মোতাবেক প্রায় ৫৮ হাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ প্রদানের জন্য বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.