সংবাদ শিরোনাম
সেনাসদস্যের মৃত্যুর ঘটনায় প্রধান প্রকৌশলীসহ ৭ জনের বিরুদ্ধে মামলা  » «   চিকনাগুল ইউপি’তে কথা কাটাকাটির জের ধরে ছেলের হাতে বৃদ্ধ পিতা খুন  » «   নগরভবনের ছাদ থেকে পাইপ পড়ে সেনাসদস্য নিহত  » «   সিলেট সিটি নির্বাচন::প্রার্থীরা কে কোন প্রতীক পেলেন  » «   সিলেট সিটি নির্বাচনে প্রতীক বরাদ্দের পর পরই আনুষ্ঠানিক প্রচার প্রচারণায় নেমেছেন প্রার্থীরা  » «   শাল্লার হবিবপুর গ্রামে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু  » «   সিলেটে গণপূর্তের উপ সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে মামলা  » «   কমলগঞ্জের শমসেরনগরে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতে আহত  » «   এরাবরাক নদীর উপর সেতু উদ্ধোধন-হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার কয়েক লক্ষ মানুষের স্বপ্ন পূরণ হলো  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে বজ্রপাতে কৃষকের মৃত্যু  » «   ওসমানীনগরের সাজুর লাশ দেশে আসছে রবিবারে  » «   যাদুকাটা নদীতে অবৈধ ড্রেজার মেশিনে বালু উত্তোলন বন্ধে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট অভিযোগ  » «   মামলার বিচার নিষ্পত্তিতে পুলিশের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   জৈন্তাপুরে চারিকাটায় “দি মেঘালয় চা-বাগানের” লীজ বাতিল করে স্থানীয় ভূমিহীনদের মধ্যে বন্দোবস্তের দাবী জানিয়ে মানববন্ধন   » «   জৈন্তাপুরে দীর্ঘ ৩৫ বছর পর প্রশাসনের সহযোগিতায় মসজিদের জায়গার সীমানা নিয়ে বিরোধ নিষ্পত্তি  » «  

ছাত্রদল নেতা লিমন আহমদ এর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ 

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মহানগর ছাত্রদলের ২৭নং ওয়ার্ডের আহবায়ক ও গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সাধারণ সম্পাদক লিমন আহমদ মাতা শুক্রবার (২৫শে নভেম্বর) রাত ৮টা ৩০ মিনিটের সময় নগরীর মাউন্ট এডোরা হসপিটালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমার জানাযা ও দাফন শনিবার বাদ জোহর গোটাটিকর জামে মসজিদ ও দাফন পারিবারিক কবরস্থানে সম্পন্ন করা হয়। জানাযা ও দাফনের সময় সামাজিক, রাজনৈতিক ও সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহন করেন।
গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও ২৭নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক লিমন আহমদ এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে ছাত্রদল, যুবদল ও বিএনপি নেতৃবৃন্দ।
সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ এক শোক বার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন। জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান এই শোক প্রকাশ করেন। এছাড়া ২৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মঈন খান, ২৭নং ওয়ার্ড যুবদলের পক্ষে সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ খান, ছাত্রদলের পক্ষে সদস্য সচিব নাকিব খান ও শোক প্রকাশ করেন।
গোটাটিকর ব্রার্দাস ক্লাবের সাধারণ সম্পাদক লিমন আহমদ এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের সমবেদনা জানিয়েছেন গোটাটিকর ব্রার্দাস ক্লাবের পক্ষে সভাপতি সুমন আহমদ চৌধুরী। অনুরুপভাবে শোক প্রকাশ করেন পালপুর সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও সাংবাদিক আব্দুল হাছিব। তিনি পালপুর সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও পরিবারের প্রতি সমবেদনা জানান।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.