সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

মৌলভীবাজারে কমলগঞ্জে ৬৩ বোতল বিদেশি মদসহ ১জনকে গ্রেফতার করেছে পুলিশ

মৌলভীবাজার প্রতিনিধি::গতকাল(২৬ নভেম্বর) রাতে মৌলভীবাজারে কমলগঞ্জ থানাধীন শমসেরনগর থেকে ৬৩ বোতল ভারতীয় মদসহ আজিম আলী(২০) নামে এক ব্যক্তিকে আটক করেছে শমশেরনগর ফাঁড়ি পুলিশ।

গতকাল রাতে শমশেরনগর ফাঁড়ির এসআই সোয়েল রানা সংগীয় এএসআই এনামুল হক, এএসআই বাবুল মিয়াসহ শমশেরনগর-কুলাউড়া রোডের কেচুলুটি নামক স্থানে রাত্রিকালীন চেকপোস্ট করার সময় একটি সিএনজিকে থামার জন্য সিগনাল দেয়। সিএনজি না থামিতে দ্রুত গতিতে চলে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করলে সিএনজিতে থাকা যাত্রীরা পালানোর চেষ্টা করে। সেখান থেকে অফিসার ফোর্সের সহায়তায় আজিম আলী নামে একজনকে আটক করে। পরে তার কাছে থাকা দুইটি বস্তার ভেতর থেকে ৬৩ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১ লক্ষ ৩৮ হাজার টাকা।

জানা যায় আজিম আলী(২০) এর বাড়ি কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের স্থানীয় সঞ্জরপুর বেরীগাঁও।

পুলিশ জানায় আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, চাতলাপুর সীমান্ত এলাকা থেকে মদ সংগ্রহ করে বিক্রি করার উদ্দেশ্যে কুলাউড়া নিয়ে যাচ্ছিল সে। তার সাথে আরও ৩ জন ছিল।

আটককৃত ব্যক্তি এবং পলাতক আরও ৩ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামি আজিম আলীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.