সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

এটা আমার বড় পাওয়া : পরী

30সিলেটপোস্ট২৪রিপোর্ট :২০১৫ সালে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় গ্ল্যামার কন্যা পরীমনির। সিনেমা মুক্তির আগেই বেশ কিছু সিনেমায় অভিনয়সহ বিভিন্ন কারণে আলোচিত ছিলেন তিনি। এ বছরই তার অভিনীত ৬টি সিনেমা মুক্তি পেয়েছে।

মুক্তি পাওয়া সিনেমাগুলোতে শাকিব খান, বাপ্পি চৌধুরী, জায়েদ খান, আনিসুর রহমান মিলন, শাহ রিয়াজ ও সুমিতের বিপরীত তাকে দেখা গেছে। এ সব সিনেমায় অভিনয় করে প্রশংসাও কুড়িয়েছেন পরীমনি।  সিনেমাগুলো ব্যবসায়ীকভাবে সফলও হয়েছেন বলে জানা যায়। এ বছরই এ অভিনেত্রী দুটি পুরস্কার অর্জন করেন।

গতকাল ২৭ ডিনেম্বর, জাতীয় গণগ্রন্থাকারে মহান বিজয় দিবস ও ডিসিসিএ বিনোদন ধারা পারফরমেন্স অ্যাওর্য়াড ২০১৫ প্রদান করা হয়। মহান বিজয় দিবস ও ডিসিসিএ বিনোদন ধারার জরিপে এ বছরের শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। এর মাধ্যমে বছর শেষেও পরীর হাতে উঠল আরেক সম্মননা।

এ প্রসঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘এ বছরে ঢাকাই চলচ্চিত্রে আমার অভিষেক হয়েছে। আর এ বছরই আমি দুটি পুরস্কার পেয়েছি। এটা আমার জন্য বড় পাওয়া। কোন পুরস্কারই আমার কাছে ছোট নয়। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলে আমি যে আনন্দ পেতাম আজকেও একই আনন্দ পেয়েছি।’

পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ দিলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, বাবিসাসের চেয়ারম্যন ও বিনোদন ধারার সম্পাদক আবুল হোসেন মজুমদার, হোয়াইট সিলভার গ্রুপের চেয়ারম্যান কামাল আহম্মেদ, ধ্রুব মিউজিক স্টেশনের ব্যবস্থাপক পরিচালক ধ্রুব গুহ।
29
পরী অভিনীত এ বছর মুক্তি পাওয়া সিনেমাগুলো হলো- শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন ও জায়েদ খান। ওয়াজেদ আলী সুমন পরিচালিত পাগলা দিওয়ানা সিনেমাটিতে পরীর বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক শাহরিয়াজ। এস এ হক অলিক পরিচালিত আরো ভালোবাসবো তোমায় সিনেমাটিতে পরীর বিপরীতে অভিনয় করেন দেশ সেরা চিত্র নায়ক শাকিব খান।

ফারুক ওমর পরিচালিত লাভার নাম্বার ওয়ান সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। রকিবুল আলম রকিব পরিচালিত নগর মাস্তান শিরোনামের সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেন জায়েদ খান ও শাহরিয়াজ। সবর্শেষ রওশন আরা নিপা পরিচালিত মহুয়া সুন্দরী সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেন সুমিত।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.