সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

বিমানবন্দরে ফাঁসির আসামি গ্রেফতার

3সিলেটপোষ্ট রিপোর্ট :ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আনোয়ার আশরাফকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর উপ-পরিচালক শাফায়েত জামিল ফাহিম জানান, ঢাকা থেকে একটি ফ্লাইটে হত্যা মামলায় ফাঁসির দণ্ড প্রাপ্ত একজন আসামি আসছেন খবর পেয়ে আমরা বিমানবন্দরে অবস্থান নেই। এরপর সকাল ১০টার দিকে পাঁচলাইশের কাসেম চৌধুরীর ছেলে আনোয়ার আশরাফকে গ্রেফতার করি। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।

২০০৪ সালের ২ এপ্রিল ফটিকছড়ির কারবালা টিলায় নূর খালেক মাস্টারকে ছুরিকাঘাতে খুন করা হয়। খুনের পর পুলিশি তদন্তে বেরিয়ে আসে, দুর্নীতির দায়ে দুই কর্মকর্তাকে বরখাস্তের জের ধরে এ খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একই বছরের ২ আগস্ট নিহতের বাবা মো. দানেশ মিয়া বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ২ অক্টোবর এ ঘটনায় চার্জশিট দেওয়া হয়।  চার্জ গঠন হয় ১৬ জুন ২০০৯। ২৭ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে  ২০১৪ সালের ১৯ আগস্ট  দণ্ডবিধির ৩০২ ও ৩৭৯ ধারায় বিচারক আশরাফ হোসেন নামে একজনকে ফাঁসিতে ঝুঁলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দেন এবং মামলার অপর আসামি গোলাম মোস্তফা কালুকে বেকসুর খালাস দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.