সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

১ মন গাঁজাসহ সিলেটের ৩ কারবারি নবীগঞ্জে আটক

আব্দুল জাহির মিয়া হবিগঞ্জ জেলা প্রতিনিধি ::নবীগঞ্জে পিক-আপযোগে পাচারকালে ৪০ কেজি গাঁজার চালানসহ সিলেটের ৩ মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ২৮ সেপ্টেম্বর সকালে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোঃ মামুনার রশিদ ও এএসআই সোহরাব হোসেন চৌধুরীসহ একদল সিপাহি নবীগঞ্জ উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের রুস্তুমপুর টুল প্লাজার দক্ষিণ পার্শ্বে একটি পিকআপ মিনি ট্রাকে তল্লাশী করে ৪০ কেজি গাঁজা উদ্ধার করেন। এ সময় তিনজনকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার তালুজগৎ প্রকাশ লামাকাজি এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মো: রায়হান (২১), কোম্পানিগঞ্জ উপজেলার বাঘজুর এলাকার মৃত মহিবুর রহমানের ছেলে মো: আলামিন (২২), সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের তেররতন এলাকার আব্দুল হকের পুত্র মো: মইনুল (২৯)সিলেট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের জানানো হয়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে নবীগঞ্জ উপজেলার ঢাকা সিলেট মহাসড়কে রুস্তুমপুর চেকপোস্ট বসিয়ে গাড়িতে তল্লাশী চালানো হয়। এ সময় একটি মিনি ট্রাক(পিকআপ) গাড়ী তল্লাশী করে ৪০ কেজি গাঁজা পাওয়া যায়। পরে ওই গাড়ি থেকে তিনজনকে আটক করা হয়। গাঁজাগুলো হবিগঞ্জের ভারত বর্ডার থেকে সিলেট নিয়ে যাচ্ছিল।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.