সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ এর  উদ্বোধন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) আয়োজিত সীমান্তিকইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন হয়েছে।

শনিবার  (১৪ইঅক্টোবর) বিকেলে ইমজা সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি উন্নয়ন সংস্থা সীমন্তিকের চেয়ারপার্সন শামীম আহমদ ।

ইমজা সভাপতি মাহবুবুর রহমান রিপনের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলজার আহমেদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন অভ্যন্তরীণ ক্রিড়া প্রতিযোগিতার উপ কমিটির আহ্বায়ক কামকামুরাজ্জাক রুনু ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আল আজাদ, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির।

উদ্বোধনী অনুষ্ঠান শামিম আহমদ  বলেন, সীমান্তিক নিরলসভাবে দেশের মানবসম্পদ উন্নয়নে কাজ করছে। দক্ষ জনশক্তি তৈরিতে দেশের হাতেগোনা কয়েকটি সংস্থার অন্যতম সীমান্তিক। দেশের গন্ডি পেড়িয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে সাফল্যের স্বাক্ষর রাখছে সংস্থাটি। সাংবাদিকদের ক্রীড়া ও সংস্কৃতি চর্চার ক্ষেত্রে সবসময় পাশে থাকার অঙ্গীকার করেন তিনি।

এছাড়া তিনি আরো বলেন সবসময় চ্যালেঞ্জের মধ্যেও গণমাধ্যম কর্মীরা তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন। পেশাগত দায়িত্বের পাশাপাশি খেলাধুলার মাধ্যমে গণমাধ্যম কর্মীদের মানসিক ও শারীরিক উৎকর্ষ সাধন হচ্ছে।

ইমজার নেতৃবৃন্দ জানান, প্রতিবছর ইমজা ইনডোর ও আউটডোর গেমস আয়োজনের মাধ্যমে সিলেটের সাংবাদিকদের চিত্তবিনোদনের সুযোগ তৈরি করে যাচ্ছে।ইমজার উদ্যোগে শীঘ্রই সাংবাদিকদের নিয়ে ফুটসাল টুর্নামেন্টের আয়োজনের ঘোষণা দেয়া হয়েছে।

এছাড়াও উদ্বোধনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমজার সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সিনিয়র সহ সভাপতি চ্যানেল টুয়েন্টিফোরের ব্যুরো প্রধান সজল ছত্রি , ইমজার সাবেক সভাপতি ও যমুনা টেলিভিশনের সিনিয়র ক্যামেরা জার্নালিস্ট আশরাফুল কবির, ইমজার সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির সিনিয়র ক্যামেরা জার্নালিস্ট আনিস রহমান , আনন্দ টেলিভিশনের রিপোর্টার টুনু তালুকদার,   নিউজ ২৪ এর ব্যুরো প্রধান সৈয়দ রাসেল , ৭১ টেলিভিশন এর প্রতিবেদক ও ইমজার সহ সাধারণ সম্পাদক সাকিব আহমদ মিঠু ,  যমনুা টেলিভিশনের রিপোর্টার নাবিল হোসেন , ডিবিসি নিউজের ক্যামেরা জার্নালিস্ট মুজাম্মেল হক , এখন টেলিভিশনের ক্যামেরা জার্নালিস্ট সেলিম মিয়া সহ ইমজার অন্যান্য নেতৃবৃন্দও।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.