সংবাদ শিরোনাম
নিয়োগ প্রাপ্ত পাবলিক প্রসিকিউটর এড. ফয়েজকে প্রত্যাখ্যান করে সিলেট আইনজীবী ফোরামের প্রতিবাদ সমাবেশ  » «   তারেক রহমান আইনী ব্যবস্থার মাধ্যমে অচিরে দেশে ফিরে আসবেন”-এম এ মালেক  » «   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী মারা গেছেন  » «   জাফলংয়ের ইসিএভুক্ত এলাকায় অভিযান চালিয়ে ৭০০ নৌকাসহ বালু ও পাথর জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত  » «   সিলেটের দুই হোটেলের বিরুদ্ধে মালপত্র আটকে হয়রানির অভিযোগ যুক্তরাজ্য প্রবাসীর  » «   ওসমানীনগরে চিনি ভর্তি ট্রাক ছিনতাই চেষ্ঠাকালে ৬ জনকে আটক করেছে থানা পুলিশ   » «   কুলাউড়া সদর ইউপি চেয়ারম্যান নোমানের বিরুদ্ধেব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ  » «   ১৭ অক্টোবর সিলেট আসছেন বিএনপি যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক  » «   হাজার মানুষের ভালোবাসায় সিদ্ধ যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক  » «   শারদীয় দুর্গোৎসব শান্তি ও সমপ্রীতির বার্তা ছড়িয়ে দেয় আবু আহমদ ছিদ্দীকী এনডিসি  » «   দুর্যোগের ঝুঁকি হ্রাসে জনগণ ও সংশ্লিষ্টদের সচেতনতা বৃদ্ধি করতে হবে-সিলেটের জেলা প্রশাসক  » «   আজ যুক্তরাজ্য থেকে দেশে আসছেন বিএনপির চেয়াপার্সনের উপদেষ্টা এমএ মালিক-স্বাগত জানাবেন নেতাকর্মীরা  » «   শারদীয় দুর্গাপূজায় বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে সিলেট মহানগর কৃষক দলের নেতাকর্মীরা  » «   ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর, জেলা ও শাবিপ্রবি’র সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত  » «   বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মোক্তাদিরকে সিলেট মহানগর কৃষক দলের ফুলেল শুভেচ্ছা  » «  

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের শোডাউন ও পথসভা অনুষ্ঠিত

নবীগঞ্জ প্রতিনিধি::বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, খুন ও সারা বাংলায় নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি শহীদ কিবরিয়া চত্ত্বরে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের শোডাউন এবং পথসভা অনুষ্ঠিত হয়েছে। (২ নভেম্বর) বৃহস্পতিবার সকাল ১১টার দিকে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি মাদ্রাসা পয়েন্ট থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহীদ কিবরিয়া চত্ত্বরে সমবেত হয়ে কিবরিয়া চত্বরস্থ চৌরাস্তা প্রদক্ষিন করে এক সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য রাখেন বক্তাগন।

এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা না পাওয়া পর্যন্ত আওয়ামীলীগের নেতা কর্মীরা ঘরে ফিরে যাবেনা এবং আগুন সন্ত্রাসী পুলিশের খুনী বিএনপি-জামায়াত চক্রের একজন দুষ্কৃতকারীকেও মাঠে নামতে দেওয়া হবে না।

এ দিকে বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচির তৃতীয় দিনে ঢাকা-সিলেট মহাসড়কে বিএনপি জামায়াতের ধ্বংসাত্মক কার্যকলাপ ও নাশকতা ঠেকাতে সকাল থেকে মহা সড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নবীগঞ্জ থানার একদল চৌকস পুলিশ, শেরপুর হাইওয়ে পুলিশ সহ গ্রাম পুলিশকে সর্তক অবস্থায় থাকতে দেখা যায়। তবে, সকাল থেকে বিকাল পর্যন্ত বিএনপি বা জামায়াতের কোন পিকেটিং বা সমাগম চোখে পড়েনি। মহা সড়কে দূরপাল্লার বাস, ট্রাক, প্রাইভেট গাড়ী, এম্বুলেন্স, সিএনজি চলাচল দেখা গেলেও যাত্রী সাধারণ তেমন একটা দেখা যায় নি। এ সংবাদ লিখা পর্যন্ত নবীগঞ্জ উপজেলার কোথাও কোন অপ্রিতীকর ঘটনার খবর পাওয়া যায় নি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.