সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

জৈন্তাপুরে ভারতীয় শাড়ী সহ আটক ১

মীর শোয়েব, জৈন্তাপুর::জৈন্তাপুর মডেল থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী সহ একজনকে আটক করেছে পুলিশ। এ সময় শাড়ী বহন কাজে ব্যবহারীত একটি টাটা মিনি এইস পিকআপ গাড়ীও জব্দ করা হয়েছে।

আটককৃত আসামির নাম ফয়সাল আহমেদ (২৪)। সে গোয়াইনঘাট উপজেলার মধ্য জাফলং ইউনিয়নের অন্তর্ভুক্ত রাধানগর গ্রামের মোজাম্মিল আলির পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে শুক্রবার (২২শে ডিসেম্বর) গভীর রাত সাড়ে তিন ঘটিকায় উপজেলার ফতেহপুর ইউনিয়নের অন্তর্ভুক্ত চাঁনঘাট এলাকায় অভিযান চালায় পুলিশ।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের সঙ্গিয় ফোর্স নিয়ে চাঁনঘাট এলাকায় ফতেহপুর টু গোয়াইনঘাট পাকা রাস্তার উপর থেকে একটি টাটা এইস পিকআপ ( সিলেট – ন ১১- ২১৭৩) থেকে ৪৯৯ পিছ ভারতীয় শাড়ী উদ্ধার করে পুলিশ।
পুলিশ উপস্থিতি টের পেয়ে গাড়ীতে থাকা দুইজন পালিয়ে গেলেও ফয়সালকে আটক করা হয়। পুলিশ জানায় আটককৃত শাড়ী গুলোর বাজার মূল্য আনুমানিক ৬ লক্ষ ৪৮ হাজার ৭০০ টাকা।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম ৪৯৯ পিছ শাড়ী সহ একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান উক্তো ঘটনায় পলাতক অপর দুইজন আসামি সহ আটক ফয়সলকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। আটক আসামিকে পুলিশ হেফাজতে বিজ্ঞআদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.