সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

কেউ চাপ দেয়নি নিজেই সরে দাঁড়িয়েছি-সংবাদ সম্মেলনে সাব্বির আহমদ

সিলেটপোস্ট ডেস্ক::নির্বাচন থেকে সরে দঁাড়ানোর জন্য কেউ আমাকে চাপ দেয়নি, নিজেই সরে দঁাড়িয়েছি। জকিগঞ্জ-কানাইঘাট এলাকার জনগণ একজন সৎ ও যোগ্য ব্যক্তিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমার বিশ্বাস।

বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে একথা বলেন সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে জাতীয় পার্টির মনোনয়ন পাওয়া সাব্বির আহমদ।
জকিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক সাব্বির আহমদ বলেন, সিলেট-৫ আসনে জাতীয় পার্টির প্রাথর্ী হয়েছিলাম। লাঙ্গল মার্কায় জনগণের কাছে ভোটও চেয়েছি। কিন্তু মূলত নির্বাচনী মাঠে নিজ দল ও সহযোগী সংগঠনের সহযোগিতা না পেয়ে এবং পারিবারিক ও শারীরিক অসুস্থতার কারণে নির্বাচন থেকে সরে দঁাড়িয়েছি।

তিনি বলেন, একটি কুচক্রি মহলের প্ররোচনায় বুধবার সংবাদ সম্মেলনে বলেছিলাম নির্বাচনের পরিবেশ ঠিক নেই। বিভিন্ন সংস্থা নির্বাচন থেকে আমাকেসহ বিভিন্ন প্রার্থীকে সরে দঁাড়ানোর জন্য হুমকি-ধমকি দিয়ে চাপ সৃষ্টি করছে। কিন্তু এ বিষয়টি একেবারেই সঠিক নয়; কুচক্রি মহলের বিষয়টি বুঝতে না পেরে তাদেরকে অভিযুক্ত করেছি -এজন্য সকলের কাছে ক্ষমা প্রার্থী।

সাব্বির বলেন, নির্বাচন কমিশন ও সরকার সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও প্রতিযোগিতামূলক করার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ। এ লক্ষ্যে আইনশৃঙ্খলারক্ষাকারীবাহিনী তথা সরকারের বিভিন্ন সংস্থাও নিরলসভাবে কাজ করছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.