সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

যে কোন বিপর্যয়ে মানুষের পাশে আছে পূবালী ব্যাংক-মনির উদ্দিন আহমদ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থদের সহায়তার জন্য পূবালী ব্যাংক পিএলসি ৫০ লাখ টাকার ত্রাণ সহায়তা প্রদান করছে। জেলার ক্ষতিগ্রস্থ উপজেলা সমূহ চিহ্নিত করে এই ত্রাণ সহায়তা প্রদান করা হবে। এর অংশ হিসেবে বুধবার (১০ জুলাই) দক্ষিণ সুরমা এবং জকিগঞ্জ উপজেলায় এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

জকিগঞ্জের হাফসা-মজুমদার মহিলা কলেজ, ইমদাদ-মজুমদার বিদ্যা নিকেতন এবং জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জকিগঞ্জ  উপজেলা চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এই ত্রাণ বিতরণ করা হয়। পরে দক্ষিণ সুরমার জালালপুর উচ্চ বিদ্যালয়ে ত্রাণ সামগ্রী বিতরণকালে ব্যাংকের পরিচালক ও মনির আহমদ একাডেমির প্রতিষ্ঠাতা মনির উদ্দিন আহমদ বলেন, ব্যবসার পাশাপাশি পূবালী ব্যাং যেকোনো মানবিক বিপর্যয়ে মানুষের পাশে থাকে। জালালপুরবাসী আজ এর কিছুটা সুফল পেলেন। ভবিষ্যতেও পূবালী ব্যাংক এ রকম মানবিক কার্যক্রম হাতে নিয়ে আপনাদের পাশে থাকবে ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে উপস্থিত দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান আবু জাহিদ বলেন, পূবালী ব্যাংক একটি মানবিক ব্যাংক। তারা শুধু ব্যবসা করে না। সব সময়, সব সংকটে এই ব্যাংক সাধারণ মানুষের পাশে দাঁড়ায়।

এসময় আরো উপস্থিত ছিলেন, ব্যাংকের সিলেট পূর্ব অঞ্চল প্রধান ডিজিএম চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান, সিলেট পশ্চিম অঞ্চল প্রধান ডিজিএম মোশাহিদুল্লাহ, সিলেট শাখা প্রধান প্রদ্যুৎ কান্তি দাস, আইন কর্মকর্তা মাহবুব আহসান, স্টেশন রোড শাখা ব্যবস্থাপক নির্মল কান্তি দাস, বরইকান্দি শাখা ব্যবস্থাপক আবু হানিফা রনি, জালালপুর শাখার ব্যবস্থাপক মুন্সি মওদুদ আহমদ, রাজনীতিবিদ আব্দুল মালিক মলিক এবং শামীম আহমদ, যুব সংগঠক ফজলুল করিম হেলাল প্রমুখ।

উল্লেখ্য, কানাইঘাট, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, ছাতক এবং সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় এই ত্রাণ বিতরণ কার্যক্রম ধারাবাহিকভাবে চলবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.