সংবাদ শিরোনাম
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি- লুৎফুর, সাধারণ সম্পাদক-জহুরুল, কোষাধ্যক্ষ ফয়সল  » «   ডিম, সোনালি ও ব্রয়লার মুরগির দাম নির্ধারণ করে দিয়েছে সরকার  » «   মাজারে হামলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে সরকার  » «   আজকে সিলেটে বিএনপির র‍্যালি-সমাবেশ স্থগিত পরবর্তী ১৭ তারিখ মঙ্গলবার অনুষ্ঠিত হবে  » «   গণতন্ত্র হত্যাকারীরা যাতে মাথাচাড়া দিতে না পারে, খেয়াল রাখতে হবে: কাইয়ুম চৌধুরী  » «   ওসমানীনগরে আ,লীগ নেতা মুকিদের বিরোদ্ধে প্রবাসী মহিলার টাকা আত্নসাতের অভিযোগ!  » «   শান্তিগঞ্জের টাইলা গ্রামে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দিনমুজুরের বসতভিটা দখল করেছে ভূমিখেকোচক্র  » «   সুনামগঞ্জের সিভিল সার্জন কার্যালয়ে ভূয়া ঠিকানা ব্যবহার করে স্বাস্থ্য সহকারী পদে চাকরি নেওয়ার অভিযোগ  » «   সিলেটসহ ২৫ জেলার নতুন ডিসিদের কর্মস্থলে যাওয়া মানা, প্রধান উপদেষ্টার সঙ্গে ব্রিফিং স্থগিত  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্বামীর ছুরিকাঘাতে প্রাণগেল স্ত্রীর   » «   সিলেটের শাহপরাণ (রাহ.) মাজারে আলেম-জনতার সঙ্গে গভীর রাতে ওরসপন্থীদের সংঘর্ষ  » «   সারাদেশের সাত বিভাগে ২৪ ঘণ্টায় নতুন ৬১৫ জন ডেঙ্গু রোগী ভর্তি, একজনের মৃত্যু  » «   সিলেটে জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন পি. কে. এম এনামুল করিম  » «   গোলাপগঞ্জে নির্দোষ ব্যক্তিকে আন্দোলনের মামলায় আসামি দিয়ে হয়রানির অভিযোগ  » «   ব্যক্তিগত স্বার্থের জেরে শরীফপুর ইউপিতে তালা, ভেঙে ফেলল বিক্ষুব্ধ জনতা  » «  

ডা. বীরেন্দ্র চন্দ্র দেব স্মরণে শোক সভা

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ (বাহোপ) কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও সিলেট জেলা শাখার সভাপতি ডা. বীরেন্দ্র চন্দ্র দেব এর স্মরণে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ সেপ্টম্বর) বিকেল ৩টায় সিলেট জেলা শাখার আয়োজনে দাড়িয়াপাড়াস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই শোক সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে প্রয়াত ডা. বীরেন্দ্র দেব এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।
বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ (বাহোপ) সিলেটের ভারপ্রাপ্ত সভাপতি ডা. এ. এ. এম. শিহাব উদ্দিনের সভাপতিত্বে ও সহ সভাপতি ডা. শরীফ শাহরিয়ার চৌধুরী এবং ডা. সুব্রত তালুকদার পিংকুর যৌথ সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাহোপ কেন্দ্রীয় সহ সভাপতি ও মৌলভীবাজার শাখার সভাপতি ডা. ছাদিক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জালালাবাদ হোমিপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যাপক ডা. এম. এন. আলী, সৈয়দ নবীব আলী কলেজের সাবেক সহকারি অধ্যাপক ডা. রতীশ চন্দ্র চন্দ, বিশেষ্ট হোমিও চিকিৎসক ও গবেষক ডা. মোহাম্মদ ফরহাদ, মেট্রোপলিটন ল কলেজের অধ্যক্ষ ড. এম শহীদুল ইসলাম, বাহোপ সিলেটের সাধারণ সম্পাদক ডা. আবুল হাসান চৌধুরী।
স্মরণ সভায় প্রয়াতের স্মৃতি চারণ করে বক্তারা বলেন, ডা. বীরেন্দ্র দেব ছিলেন সিলেটের একজন সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ হোমিও চিকিৎসক ও সংগঠক। তার মৃত্যুতে সিলেটবাসী হারাল একজন গুণী চিকিৎসককে এবং পরিষদ হারাল সুযোগ্য এক অভিভাবককে। তিনি ছিলেন বটবৃক্ষের মতো বহুগুণে গুনান্বিত। চিকিৎসার পাশাপাশি তিনি গরীব ও মেহনতী মানুষের জন্য রাজনীতি করতেন। তিনি ছিলেন অতিথিপরায়ন, বন্ধুবৎসল, বৃক্ষপ্রেমিক, সাহসী ও মানবিক গুণাবলী সম্পন্ন ব্যক্তিত্ব। দেশের যে কোনো সংকটকালীন সময়ে সামাজিক ও মানবিক কাজে অগ্রগণ্য, বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক ও সুবক্তা ছিলেন।
প্রয়াতের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন, ডা. এম. এ মালিক, ডা. মালা রানী দে, ডা. দিলীপ কুমার দাস, ডা. দিলীপ কুমার রায়, অধ্যক্ষ প্রাণকান্ত দাস, ডা. এম কে খান, ডা. গিয়াস উদ্দিন, ডা. মো. মহি উদ্দিন, ডা. গোপীকা রঞ্জন চক্রবর্তী, ডা. জলি রানী চৌধুরী, ডা. বিউটি দেব, ডা. প্রকৃতি রানী দেব, ডা. বিপ্লব দেব, ডা. দিলীপ কুমার সাহা, ডা. মো. ফয়জুল হক, ডা. বাবলী দেবী সিনহা, ডা. আবুল হোসেন, ডা. আসমা বেগম, ডা. সুনীল কুমার দাস, ডা. জন্টু চন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.