সংবাদ শিরোনাম
পলাতক থাকা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিবের ফিরে আসাকে কেন্দ্র করে মুসল্লিদের মধ্যে সংঘর্ষের  » «   নিজ বাড়ি থেকে গ্রেফতার হলেন সাবেক মন্ত্রী এম এ মান্নান  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন ৫নং ওয়ার্ড বিএনপি  » «   প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোড ম্যাপ ঘোষনা করুন-সিলেটে আহমদ আজম খান  » «   সমাজে সাম্য ও সম্প্রীতি প্রতিষ্ঠায়  রাসুল (সা.) এর আদর্শের কোনো বিকল্প নেই-সিলেট বিভাগীয় কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি- লুৎফুর, সাধারণ সম্পাদক-জহুরুল, কোষাধ্যক্ষ ফয়সল  » «   ডিম, সোনালি ও ব্রয়লার মুরগির দাম নির্ধারণ করে দিয়েছে সরকার  » «   মাজারে হামলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে সরকার  » «   আজকে সিলেটে বিএনপির র‍্যালি-সমাবেশ স্থগিত পরবর্তী ১৭ তারিখ মঙ্গলবার অনুষ্ঠিত হবে  » «   গণতন্ত্র হত্যাকারীরা যাতে মাথাচাড়া দিতে না পারে, খেয়াল রাখতে হবে: কাইয়ুম চৌধুরী  » «   ওসমানীনগরে আ,লীগ নেতা মুকিদের বিরোদ্ধে প্রবাসী মহিলার টাকা আত্নসাতের অভিযোগ!  » «   শান্তিগঞ্জের টাইলা গ্রামে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দিনমুজুরের বসতভিটা দখল করেছে ভূমিখেকোচক্র  » «   সুনামগঞ্জের সিভিল সার্জন কার্যালয়ে ভূয়া ঠিকানা ব্যবহার করে স্বাস্থ্য সহকারী পদে চাকরি নেওয়ার অভিযোগ  » «   সিলেটসহ ২৫ জেলার নতুন ডিসিদের কর্মস্থলে যাওয়া মানা, প্রধান উপদেষ্টার সঙ্গে ব্রিফিং স্থগিত  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্বামীর ছুরিকাঘাতে প্রাণগেল স্ত্রীর   » «  

পবিত্র ঈদ-এ  মিলাদুন্নবী উপলক্ষে সিলেট ল’ কলেজ ছাত্রদলের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

সিলেটপোস্ট ডেস্ক::পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে সিলেট ল’ ছাত্রদলের উদ্যোগে এক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার (১৮সেপ্টেম্বর) বাদ মাগরিব কলেজ মিলনায়তনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। কলেজ ছাত্রদলের সভাপতি শাহীন আহমদ এর  সভাপতিত্বে ও হোসাইন আহমদ হাছান এর সঞ্চালনায় আলোচনা অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কলেজ ছাত্রদলের সহ-সভাপতি জাবেদ আহমদ।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট ল’ কলেজের শিক্ষক সিলেট জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট এমাদুল্লাহ শহীদুল ইসলাম শাহীন, অ্যাডভোকেট আবুল খায়ের হেলাল, রাশেদুল ইসলাম, এড.ফৌজিয়া ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি মাহবুল হক চৌধুরী, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আব্দুল হাছিব, জেলা ছাত্রদলের সহ সভাপতি দেলোয়ার আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ লস্কর মুনিম, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফাহিম রহমান মৌসুম, মহানগর ছাত্রদলের যুগ্ন সম্পাদক আজহার আলী অনিক, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক একরামুল হক। স্বাগত বক্তব্য রাখেন ল’কলেজ ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজ ছাত্রদলের সহ-সভাপতি শাহান আহমদ, শফি আহমদ, যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ, আজির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম শাহেদ, সদস্য রায়হান ইসলাম, শহীদ আহমদ, এমদাদ আহমদ, রাহিব আহমদ, সাগর আহমদ, রাহিম আহমদ, জাকারিয়া, রাজিব আহমদ, জামাল আহমদ, হাবিবুর রহমান, সাহিন আহমদ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, হযরত মুহাম্মদ (সাঃ) (সঃ) ছিলেন সর্বযুগের ও সর্বশ্রেষ্ঠ নবী ও রাসুল এবং তার উম্মত হিসেবে ইসলামের আলোকে আমাদের জীবন পরিচালিত করতে হবে।

বর্তমান পরিবেশ ও পরিস্থিতিতে দেশের গণতান্ত্রিক অবস্থা ফিরিয়ে আনতে আমাদের দায়িত্ব ও কর্তব্য রয়েছে। আমরা ছাত্রসমাজকে নিয়ে এক নতুন বাংলাদেশ গড়তে চাই। দীর্ঘ ১৬বছরের শিক্ষাঙ্গনের নৈরাজ্যকর পরিস্থিতি আর চাই না, ছাত্র রাজনীতিতে সহাবস্থান নিশ্চিত  ও শিক্ষার স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে হবে। সিলেটের  ছাত্ররাজনীতিতে ল কলেজ ছাত্রদলের ব্যাপক ভূমিকা রয়েছে। ভবিষ্যতেও এই ক্যাম্পাস থেকে ছাত্ররাজনীতিতে ছাত্ররা নেতৃত্ব দিবে বলে প্রত্যাশা করি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.