সংবাদ শিরোনাম
হবিগঞ্জ-৪ আসনের সাবেক এমপি ব্যারিস্টার সুমনকে গ্রেফতার করেছে মিরপুর থানা পুলিশ  » «   ফটো সাংবাদিক আজমলের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   কুলাউড়ায় সাবেক সচিবের বাগান বাড়ি থেকে লাশ উদ্ধার  » «   জনগনের সরকার প্রতিষ্টা হওয়ার পূর্ব পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে : জিকে গাউছ  » «   সাবেক মন্ত্রী ইমরান আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ  » «   কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কালা মিয়া গ্রেফতার  » «   সিলেটে পিপি ফয়েজের কক্ষে তালা পিপি মুজিব লাঞ্চিত    » «   বাংলাদেশের নতুন পথচলায় সাংবাদিকরা অগ্রণী ভূমিকা রাখবেন : এসএমপি কমিশনার রেজাউল করিম  » «   পশ্চিম ধরাধরপুর মসজিদকে এক ব্যক্তির কবল থেকে মুক্ত করার দাবি-ধরাধরপুর এলাকাবাসী  » «   ড. ইউনুসকে সময় দিতে চান তারেক রহমান-সিলেটে এম এ মালিক  » «   নিয়োগ প্রাপ্ত পাবলিক প্রসিকিউটর এড. ফয়েজকে প্রত্যাখ্যান করে সিলেট আইনজীবী ফোরামের প্রতিবাদ সমাবেশ  » «   তারেক রহমান আইনী ব্যবস্থার মাধ্যমে অচিরে দেশে ফিরে আসবেন”-এম এ মালেক  » «   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী মারা গেছেন  » «   জাফলংয়ের ইসিএভুক্ত এলাকায় অভিযান চালিয়ে ৭০০ নৌকাসহ বালু ও পাথর জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত  » «   সিলেটের দুই হোটেলের বিরুদ্ধে মালপত্র আটকে হয়রানির অভিযোগ যুক্তরাজ্য প্রবাসীর  » «  

মাংস থেকে তীব্র দুর্গন্ধ, তোপের মুখে সিলেটের সুলতান’স ডাইন(ভিডিও সহ)

সিলেটপোস্ট ডেস্ক::কাচ্চি তৈরির জন্য রাখা খাসির মাংস থেকে তীব্র দুর্গন্ধ বের হওয়ায় সিলেটে স্থানীদের তোপের মুখে পড়েছে সুলতান’স ডাইন কর্তৃপক্ষ। এ ঘটনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

জানাগেছে সিলেট নগরীর দাড়িয়াপারা এলাকায় ইমন হাউজিং এর একটি বাসা থেকে গত কয়েকদিন থেকে পঁচা দুর্গন্ধ আসছিল। এ তীব্র ও ভয়াবহ দুর্গন্ধ অতিষ্ঠ ছিল স্থানীয় বাসিন্দারা।

এখবর জানাজানি হলে গতকাল ১ অক্টোবর সন্ধ্যায় সিলেটের সুলতান ডাইনের সংগ্রহ শালায় অভিযন চালায় স্থানীয়রা।

এসময় স্থানীয় ,মো. শিমুল বলেন, আমাকে ছোট ভাই একটায় ফোন দিয়ে বলেছে এ ঘটনা, পরে গিয়ে দেখি মাংসের মধ্যে মাছি বসে আছে আর সাথে পঁচা দুর্গন্ধ আসছিল।

স্থানীয় বাসিন্দা বাবুল দাস জানান,ভাল মাংস অইলতো গন্ধ আইলনানে, পঁচা মাংস অনায়ত্ত গন্ধ আইছে, আপনি ওখানে দুরে গিয়া দাঁড়াইন দেখবেন গন্ধ আইছে।

এব্যাপারে সুলতান ডাইনের মাংস সরবহকারী মোঃ সুমন জানান,মাংস আমরা ঢাকা থেকে আনি, ঢাকা আমাদের দুকান আছে সেখানে তাহারা আইস করিয়া সকালে তুলে দেয় আমরা বিকেলে গিয়ে আনি।

এ,ব্যাপারে সুলতান ডাইনের ম্যানেজার জুলকার আহমদ বলেন, একশো পার্সেন্ট আমরা কোয়ালিটি বন্টন করি।কোয়ালিটি বন্টন করেই এটি চালিয়ে যাচ্ছি, এটি আমিওতো খাই।তবে মাংস ঢাকা থেকে আসে।

বিস্তারিত ভিডিওতে। খাসির মাংসে দুর্গন্ধ, সিলেটে তোপের মুখে সুলতান’স ডাইন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.