সংবাদ শিরোনাম
হবিগঞ্জ-৪ আসনের সাবেক এমপি ব্যারিস্টার সুমনকে গ্রেফতার করেছে মিরপুর থানা পুলিশ  » «   ফটো সাংবাদিক আজমলের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   কুলাউড়ায় সাবেক সচিবের বাগান বাড়ি থেকে লাশ উদ্ধার  » «   জনগনের সরকার প্রতিষ্টা হওয়ার পূর্ব পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে : জিকে গাউছ  » «   সাবেক মন্ত্রী ইমরান আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ  » «   কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কালা মিয়া গ্রেফতার  » «   সিলেটে পিপি ফয়েজের কক্ষে তালা পিপি মুজিব লাঞ্চিত    » «   বাংলাদেশের নতুন পথচলায় সাংবাদিকরা অগ্রণী ভূমিকা রাখবেন : এসএমপি কমিশনার রেজাউল করিম  » «   পশ্চিম ধরাধরপুর মসজিদকে এক ব্যক্তির কবল থেকে মুক্ত করার দাবি-ধরাধরপুর এলাকাবাসী  » «   ড. ইউনুসকে সময় দিতে চান তারেক রহমান-সিলেটে এম এ মালিক  » «   নিয়োগ প্রাপ্ত পাবলিক প্রসিকিউটর এড. ফয়েজকে প্রত্যাখ্যান করে সিলেট আইনজীবী ফোরামের প্রতিবাদ সমাবেশ  » «   তারেক রহমান আইনী ব্যবস্থার মাধ্যমে অচিরে দেশে ফিরে আসবেন”-এম এ মালেক  » «   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী মারা গেছেন  » «   জাফলংয়ের ইসিএভুক্ত এলাকায় অভিযান চালিয়ে ৭০০ নৌকাসহ বালু ও পাথর জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত  » «   সিলেটের দুই হোটেলের বিরুদ্ধে মালপত্র আটকে হয়রানির অভিযোগ যুক্তরাজ্য প্রবাসীর  » «  

হযরত শাহ মীর (র.) শাহী ঈদগাহ ব্যবসায়ী সমবায় সমিতির কমিটি গঠন

সিলেটপোস্ট ডেস্ক::হযরত শাহ মীর (র.) শাহী ঈদগাহ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৮টায় সমিতির শাহী ঈদগাহস্থ অস্থায়ী কার্যালয়ে মোহাম্মদ গিয়াস উদ্দিন আহমদের সভাপতিত্বে ও ডা. মোস্তফা আহমদ আজাদ মাদানি’র পরিচালনায় অনুষ্টিত সভায় ২০২৪-২৬ সালের জন্য ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

মোহাম্মদ গিয়াস উদ্দিন আহমেদকে সভাপতি ও মোঃ শহিদুর রহমানকে সাধারণ সম্পাদক করে গঠিত কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন- সিনিয়র সহ-সভাপতি ডা. মোস্তফা আহমদ আজাদ ( মাদানি), সহ-সভাপতি মোহাম্মদ জাবেদ আহমদ, বিপ্লব দেব ও মাসুদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক আবুল হাসান ও মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ, অর্থ সম্পাদক মোহাম্মদ মিলাদ হোসেন, প্রচার সম্পাদক দেলওয়ার আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জুয়েল আহমদ, অফিস সম্পাদক মোঃ মহসিন আহমদ, নির্বাহী সদস্য আসাদ আহমদ, মোহাম্মদ এজাজুল হক নবীন ও আকতার হোসেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.